সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

দোলেশ্বরকে একাই জেতালেন সাইফ

এপ্রিল ২১, ২০১৯ | ৫:০০ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচে শেখ জামাল ধানমিন্ড ক্লাবকে হারাতে প্রাইম দোলেশ্বরের প্রয়োজন ছিল ২৪৫ রান। যা অনেকটা একাই করেছেন ওপেনার সাইফ হাসান। ১১৬ বলে করেছেন ১৪৮ রান। চার মেরেছেন ১০টি চার আর ১১টি ছক্কা। তার এমন টর্নেডো ব্যাটেই লক্ষ্য ছুঁয়ে ৭ উইকেটের বড় জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর।

বিজ্ঞাপন

রোববার (২১ এপ্রিল) বিকেএসপিতে টস হেরে ব্যাটিংয়ে নেমে তানবীর হায়দারের ৬৯, রাকিন আহমেদের ৩৮ ও নুরুল হাসান সোহানের ৩৬ রানে সবক’টি উইকেটের বিনিময়ে ২৪৩ রানের সংগ্রহ পায় শেখ জামাল। নিস্প্রভ ছিলেন নাসির হোসেন ও বিগ হিটার জিয়াউর রহমান। নাসির ২৩ ও জিয়াউর রহমান ফিরেছেন মাত্র ১ রানে।

দোলেশ্বরের হয়ে বল হাতে ফরহাদ রেজা, তাইবুর রহমান ৩টি করে, মানিক খান, রেজাউর রহমান ও এনামুল হক জুনিয়র ১টি করে উইকেট নিয়েছেন।

বিজ্ঞাপন

২৪৪ রানের লক্ষ্য তাড়ায় দোলেশ্বর ৩০ রানেই দুই টপ অর্ডার আসলাম হোসেন (৬) ও সৈকত আলীকে হারালেও তৃতীয় উইকেটে ১৮৮ রানের জুটি দলকে জয়ের খুব কাছে নিয়ে নিয়ে যান সাইফ হাসান ও ফরহাদ হোসেন।

সাইফের ১৪৮ রানের ম্যাচে ফরহাদ ৮০ বলে খেলেন ৭৮ রানের ইনিংস। তাতে মাত্র ৩ উইকেটের খরচায় ৩৮.৩ ওভারে জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম দোলেশ্বর। প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন সাইফ হাসান।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

** মোহামেডানের সহজ জয়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন