বিজ্ঞাপন

বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে সাকিবকে পাচ্ছে না বিসিবি

April 22, 2019 | 2:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ইংল্যান্ড জাতীয় দলের বিশ্বকাপ প্রস্তুতি শুরু হচ্ছে তাই আইপিএল ফেলে দেশের বিমান ধরছেন সানরাইজার্স হায়দ্রাবাদের ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো। ওদিকে নিজ দেশের বিশ্বকাপ প্রস্তুতি শুরু হয়ে গেলেও আইপিএলে খেলতে ভারতে অবস্থান করবেন সাকিব আল হাসান! ফলে অবধারিতভাবেই সতীর্থদের সঙ্গে তার বিশ্বকাপ প্রস্তুতি নেওয়া হচ্ছে না।

বিজ্ঞাপন

বলার অপেক্ষাই রাখছে না, জনি বেয়ারস্টোর চলে যাওয়াতেই কপাল খুলতে যাচ্ছে সাকিবের। আইপিএলের চলতি মৌসুমের প্রথম ম্যাচে পারফরম্যান্সের টান-পোড়েনে টানা আট ম্যাচে দর্শক বনে যাওয়া এই টাইগার অলরাউন্ডার অবশেষে হয়তো দুটি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন।

হায়দ্রাবাদের ম্যাচ দুটি শেষে সাকিবের দেশে ফেরার কথা চলতি মাসের একেবারে শেষ দিকে। ২৯ এপ্রিল পর্যন্ত চলবে টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতি। ৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ১ মে বিমানে চাপবে লাল সবুজের দল। কাজেই বিশ্বকাপের চলতি ক্যাম্পে সাকিবের অনুশীলনের সুযোগ নেই সেকথা নির্দিধায় বলা যায়।

বাংলাদেশ ক্রিকেটের অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানও তেমনি বললেন, ‘সাকিবের ২৩ এপ্রিল দেশে ফেরার কথা ছিল। কিন্তু সেটা হচ্ছে না। সে আমাদের জানিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ থেকে কেউ একজন দেশে ফিরে যাচ্ছে, তাই তার খেলার সুযোগ তৈরি হয়েছে। সুতরাং সে ভারতেই থেকে যাচ্ছে। সেক্ষেত্রে সাকিব দেশে ফিরেই দলের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ডে যাবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

** যে কারণে বিশ্বকাপের বিমান মিস করলেন তাসকিন

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন