বিজ্ঞাপন

চমকে ভরা ‘ভারত’ ছবির ট্রেলার

April 22, 2019 | 6:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘অনেকেই মনে করতে পারে, একজন মধ্যবিত্ত বৃদ্ধের জীবন আর কতটা আকর্ষনীয় হতে পারে? এ কথা যারা ভাবে, তাদের কি বলব! আমার যত সাদা চুল ও দাড়ি আছে, আমার জীবন তার চেয়েও অনেক বেশি রঙিন’- এই সংলাপ সালমান খানের।

বিজ্ঞাপন

আর এই রঙিন ও ঘটনাবহুল জীবন খুঁজতে গেলেই পাওয়া যাবে ‘ভারত’ সিনেমার কাহিনী। সোমবার (২২ জানুয়ারি) প্রকাশ পেয়েছে ‘ভারত’ ছবির সাড়ে তিন মিনিটের ট্রেলার। সেখানে ‘ভারত’ সিনেমার কাহিনী কিছুটা হলেও আঁচ করা গেল।

ছবির নাম ভুমিকায় অভিনয় করেছেন সালমান খান। তার জীবনের সঙ্গে জড়িয়ে থাকা জাতির বিভিন্ন সময়ের গল্প পর্দায় কীভাবে উঠে আসবে সেটা দেখতেই দর্শকদের অপেক্ষার শেষ নেই।

সেই সঙ্গে ‘ভারত’ ছবিতে দিশা পাটানির সৌন্দর্য এবং আবেদন নতুন করে মুগ্ধ করতে পারে দর্শকদের। ট্রেলারে তার কিছু সময়ের উপস্থিতিতেই ঘায়েল হওয়ার কথা দর্শকের।

বিজ্ঞাপন

আর ক্যাটরিনা কাইফ? তিনি বরাবরের মতোই মন্ত্রমুগ্ধ করে ফেলেছেন দর্শকদের। এবার কিছুটা কোকড়া চুল আর শাড়িতে তিনি এলোমেলো করে দেবেন দর্শকদের। তার নমুনা পাওয়া গেছে ট্রেলারে।

ট্রেলারে আরও পাওয়া গেছে গান, নাচ, সার্কাস, রোমান্স কমেডিসহ ভারতের বিভন্ন সালের ঘটনা।

৫ জুন ভারত ও ভারতের বাইরের মুক্তি পাবে ভারত। সালমান খানের লুকের সঙ্গে সঙ্গে বিভিন্ন সালের কথা উল্লেখ করা হয়েছে। সালগুলো হলো ১৯৬৪, ১৯৭০, ১৯৮৫, ১৯৯০ এবং ২০১০।

বিজ্ঞাপন

১৯৬৪ সালে সালমানকে দেখা যাচ্ছে তরুণ চেহারায়। সার্কাসের দলে মোটরবাইক দিয়ে খেলা দেখানো একজনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মাটির নিচে কয়লা খনির কর্মীর চরিত্রে সালমানকে দেখা যাচ্ছে ১৯৭০ সালে। ১৯৮৫ সালে সালমানকে অভিনয় করতে দেখা যাচ্ছে ভারতীয় বিমান বাহনীর সেনার চরিত্রে। ১৯৯০ সালে প্রৌঢ় ও ২০১০ সালে বৃদ্ধের চরিত্রে দেখা গেছে তাকে।

আর এই বিভিন্ন চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে একজন মানুষের যাত্রা যেমন দেখানো হবে তেমনি একটি জাতির এগিয়ে যাবার গল্পও উঠে আসবে ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস যাফর।

ছবির ট্রেলার:

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন