বিজ্ঞাপন

কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজনের মৃত্যু

April 23, 2019 | 2:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: কুমিল্লায় বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে। বিজিবির দাবি, নিহত আবদুল মালেক একজন চোরাচালানি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোররাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার জালুয়া পাড়ার গোমতী নদীর পাড়ে এই ঘটনা ঘটে। নিহত আবদুল মালেকের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার রামচন্দ্রপুর গ্রামে।

বিজিবি-১০ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, দুইদল মাদক চোরাচালানির মধ্যে সংঘর্ষ হচ্ছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে বিজিবি-১০ ব্যাটালিয়নের একটি বিশেষ দল সদর উপজেলার জালুয়া পাড়ার গোমতী নদীর পাড়ে যায়। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানিরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক চোরাচালানিদের দুপক্ষই পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে আবদুল মালেক নামের এক মাদক চোরাচালানিকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যান। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

ময়নাতদন্তের জন্য আবদুল মালেকের মরদেহ ঐ হাসপাতালের মর্গে রাখা হয়েছে জানিয়ে মোহাম্মদ মহিউদ্দিন বলেন, তার শরীরে বাধা দুটি ব্যাগ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন