বিজ্ঞাপন

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতার মৃত্যু

April 24, 2019 | 10:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দিল মোহাম্মদ দিলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন ইয়াবা বিক্রেতা।

বিজ্ঞাপন

বুধবার (২৪ এপ্রিল) ভোররাতে মেরিন ড্রাইভ সড়কে এই ঘটনা ঘটে। নিহত দিল মোহাম্মদ (৩৬) টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল গ্রামের মৃত মকবুল আহমেদ পুতুর ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে পুলিশের একটি দল অভিযান চালিয়ে বহু মামলার পলাতক আসামি ও তালিকাভুক্ত ইয়াবা বিক্রেতা দিল মোহাম্মদকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী বুধবার ভোররাতে মেরিনড্রাইভ সড়কে একটি পরিত্যক্ত মাছের হ্যাচারির পেছনে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দিল মোহাম্মদ দিলুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় টেকনাফ মডেল থানার এএসআই সজীব দত্ত, এসআই বাবুল ও কনস্টেবল ইব্রাহীম আহত হন। পরে ঘটনাস্থাল থেকে দিলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে ছয়টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কার্তুজ ও সাত হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়ে ওসি বলেন, দিলুর মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন