সোমবার ২৭ জানুয়ারি, ২০২০ ইং

উপস্থাপক অক্ষয়ের অতিথি নরেন্দ্র মোদী

এপ্রিল ২৪, ২০১৯ | ১:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দিন দু্ই আগে টুইট করেছিলেন অক্ষয় কুমার। টুইটের ভাষা ছিল এমন- এমন একটা কাজ করতে চলেছেন তিনি যা আগে কখনো করেননি। একটু নার্ভাস লাগছে।

বিজ্ঞাপন

সোমবারের এই টুইটের পরে জল্পনা শুরু হয় চারদিকে, তবে কি এবার রাজনীতিতে নাম লেখাচ্ছেন বলিউড খিলাড়ি? নাকি...?

না, জল বেশি ঘোলা হবার সুযোগ দেননি অক্ষয়। একদিন পরে নিজেই জল্পনার অবসান ঘটিয়েছেন। রাজনীতিতে যোগদান বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নয়, টুইটের আসল কারণ জানিয়ে দেন তিনি। মূল কারণ একটি সাক্ষাতকার। আর সেই সাক্ষাতকার নরেন্দ্র মোদীর। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাতকার নিয়েছেন অক্ষয়।

বিজ্ঞাপন

ভারতের এখন লোকসভা নির্বাচন চলছে। এই সময়ে নরেন্দ্র মোদীর সাক্ষাতকার নিয়ে অনেকেই ভ্রুঁ কুঁচকে তাকাচ্ছেন। তবে অক্ষয়ের তরফ থেকে জানানো হয়েছে , তিনি যে সাক্ষাতকার নিয়েছেন তাতে কোনও রাজনীতি নেই। পুরোপুরি অরাজনৈতিক একটি সাক্ষাতকার। এ সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়।

তাতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর বাসভবনের বারান্দায় মুখোমুখি বসে আছেন অক্ষয় কুমার ও নরেন্দ্র মোদী। অক্ষয় কুমার মোদীকে প্রশ্ন করছেন, ‘যেখানে কমপক্ষে দৈনিক ৭ ঘণ্টা ঘুমনোর প্রয়োজন, আপনি সেখানে ৩-৪ ঘণ্টা ঘুমান!’

মোদীর উত্তর- এই প্রশ্ন শুধু আপনি নন যুক্তরাষ্ট্রের সাবেক রাষট্রপতি বারাক ওবামাও করেছিলেন। এবং এখনও দেখা হলে তিনি আমার ঘুম বাড়ানোর পরামর্শ দেন।

এছাড়া নিজের ব্যক্তিগত জীবন, রাজনৈতিক প্রতিপক্ষদের সাথে ব্যক্তি সম্পর্ক কেমন এসব নিয়ে প্রশ্ন করা হয় মোদীকে। সব প্রশ্নেরই অকপট জবাব দিয়েছেন ঝানু এই রাজনীতিবিদ। বলেছেন, শক্ত প্রতিপক্ষ হলেও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে। মমতাকে দিদি সম্বোধন করে মোদী বলেন, দিদি প্রতিবছর আমার জন্য মিষ্টি আর কুর্তা পাঠান। তিনি নিজে আমার জন্য কুর্তা পছন্দ করেন।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন