বিজ্ঞাপন

সুবিধাবঞ্চিত শিশুদের কেডস দিলেন তামিম

April 24, 2019 | 5:04 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

জাতীয় দলের ক্রিকেটার হোক, নারী দল হোক কিংবা ঘরোয়া ক্রিকেটে খেলা কোনো প্লেয়ার। যখনই যার ক্রিকেটীয় কোনো সামগ্রীর প্রয়োজন হয়েছে তখনই তাদের সামনে হাজির হয়েছেন তামিম ইকবাল। নিঃস্বার্থভাবে তাদের প্রয়োজন মেটাতে পেরে বরাবরই ভীষণ স্বস্তিবোধ করেন এই টাইগার ওপেনার। তবে এবার কোনো পেশাদার ক্রিকেটার নয়। সুবিধাবঞ্চিত শিশুদের কেডস দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

বিজ্ঞাপন

বিশ্বের ১০টি দেশ নিয়ে ৩ মে থেকে ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘স্ট্রিট চাইল্ড ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯’। যেখানে বাংলাদেশও অংশ নিচ্ছে। বাংলাদেশ থেকে অংশ নেওয়া ৮ ক্রিকেটারকে কেডস ও কিপিং গ্লাভস উপহার দিয়েছেন তামিম।

বুধবার (২৪ এপ্রিল) দলের সদস্যরা হোম অব ক্রিকেট মিরপুরে এলে তাদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান তামিম। এরপর ক্যামেরা বন্দি হন।

বিজ্ঞাপন

গত বছর নিজের রুম থেকে ব্যাট চুরি হয়েছিল টাইগ্রেস ওয়ানডে দলপতি রুমানা আহমেদের। বিষয়টি জানতে পেরে নিজের অনেক পছন্দের একটি ব্যাট রুমানার হাতে তুলে দিয়েছিলেন তামিম (২৬ এপ্রিল ২০১৮)। বলে রাখা ভালো ব্যাটটি ওই বছরের জুনে অনুষ্ঠিত ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য তিনি রেখে দিয়েছিলেন। সেই ব্যাট দিয়েই রুমানা দারুণ সব ইনিংস খেলেছিলেন।

যা হোক, ‘স্ট্রিট চাইল্ড ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯’ তে অংশ নিতে আগামী ২৮ এপ্রিল সন্ধ্যায় ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

** ব্যাটে-বলে ডিপিএল সেরা যারা

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন