শুক্রবার ২৪ মে, ২০১৯ ইং , ১০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আবারও প্রিয়াঙ্কার ছেড়ে দেয়া ছবিতে ক্যাটরিনা!

এপ্রিল ২৫, ২০১৯ | ৩:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের ছোট্ট ক্যারিয়ারে ক্যাটরিনা কাইফ বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। তবে তাকে কখনো কোনো বায়োপিকে অভিনয় করতে দেখা যায়নি। বলিউডের অন্য অভিনেত্রীরা যেখানে বায়োপিকের প্রস্তাব পেলে লুফে নিচ্ছিলেন সেখানে ক্যাটরিনা ছিলেন ব্যতিক্রম।

সবকিছু ঠিকঠাক থাকলে এবার হয়তোবা এই বলিউড সুন্দরীকে দেখা যাবে বায়োপিকে। ভারতের বিখ্যাত অ্যাথলেট পিটি ঊষার চরিত্রে অভিনয়ের জন্য তাকে প্রস্তাব দেয়া হয়েছে। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

পিটি ঊষা

বিজ্ঞাপন

ছবিটি পরিচালনা করবেন রেবতী এস ভার্মা। পরিচালক বেশ কিছু তামিল ও মালয়ালম ছবি পরিচালনা করেছেন। জানা গেছে, এর আগে পরিচালক ছবিটিতে নাম ভূমিকায় অভিনয়ের জন্য প্রিয়াংকা চোপড়াকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তখন প্রিয়াংকা মেরিকম নামের অন্য একটি ক্রীড়া বায়োপিকে অভিনয় করার জন্য এই ছবিতে অভিনয় করেননি।

প্রতিবেদনে বলা হয়েছে, রেবতী এস ভার্মা এই কাজ নিয়ে ক্যাটরিনার সঙ্গে কথা বলার জন্য বেঙ্গালুরু থেকে মুম্বাইতে উড়ে আসেন। চিত্রনাট্য শোনান ক্যাটরিনাকে। ক্যাটরিনারও নাকি চিত্রনাট্য পছন্দ হয়েছে। যদিও তিনি চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানাননি।

ক্যাটরিনা যদি রাজি হয়ে যান তাহলে আবারও তিনি প্রিয়াংকার ছেড়ে দেয়া ছবিতে অভিনয় করবেন। এর আগে ‘ভারত’ ছবিতে সালমান খানের বিপরীতে প্রিয়াংকা চোপড়ার অভিনয় করার কথা ছিল। বিয়ের কারণে তিনি ছবিটি ছেড়ে দেন। ফলে তার জায়গায় অভিনয় করেন ক্যাটরিনা কাইফ।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন