বিজ্ঞাপন

জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন চলবে ৩০ এপ্রিল পর্যন্ত

April 25, 2019 | 7:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন চলবে আগামী ৩০ এপ্রিল, মঙ্গলবার পর্যন্ত। তবে স্পিকার প্রয়োজনে এই সময় পরিবর্তন করতে পারবেন। একাদশ জাতীয় সংসদের ‘কার্য উপদেষ্টা কমিটির’ দ্বিতীয় বৈঠকে এ বিষয়ে সিন্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির সভাপতি ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বৈঠকে সভাপতিত্ব করেন।

বৈঠকের শুরুতে শ্রীলংকার একাধিক গীর্জা ও হোটেলে সংঘটিত সিরিজ বোমা হামলায় নিহতদের স্মরণে গভীর শোক প্রকাশ করা হয়।

এছাড়া সাবেক মন্ত্রী, জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি শিশু জায়ান চৌধুরীর নির্মম মৃত্যুতেও শোক প্রকাশ করে কমিটি। এ অধিবেশনে ১৪৭ বিধিতে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সাধারণ আলোচনার সিদ্ধান্ত গৃহীত হয়।

বিজ্ঞাপন

বৈঠকে উপস্থিত ছিলেন কমিটি সদস্য এবং সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রওশন এরশাদ, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, রাশেদ খান মেনন, হাসানুল হক ইনু, মো. ফজলে রাব্বী মিয়া,  আনিসুল হক, আনিসুল ইসলাম মাহমুদ, ও নূর-ই-আলম চৌধুরী এমপি।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল, বুধবার ৬টা ৪৫ মিনিটে একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। শুক্রবার ও শনিবার বন্ধ থাকায় এ অধিবেশনের কর্মদিবস হবে পাঁচদিন। প্রতিদিন বিকাল ৫ টায় অধিবেশন শুরু হবে।

সারাবাংলা/এএইচএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন