সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সার্ভিসেস কুস্তিতে সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

এপ্রিল ২৫, ২০১৯ | ৭:৩৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত দিনব্যাপী পুরুষ ও মহিলা অষ্টম সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতা-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার দল।

বিজ্ঞাপন

মহিলা বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ৬টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ বাংলাদেশ আনসার দল পেয়েছে ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এছাড়া ৫টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক পেয়েছে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।

পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৪টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক। রানার্স আপ বিজিবি পেয়েছে ৪টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। আর ২টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন