বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পর্শে মা-ছেলের মৃত্যু

April 26, 2019 | 11:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পর্শ হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটেছে।চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পর্শ হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

মৃতরা হলেন- আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)।

আহতরা হলেন- আশুরা খাতুনের স্বামী ছমির আলী মোল্লা (৬৭) ও তার বড় ছেলের স্ত্রী কাকুলি খাতুন (৩০), ছোট ছেলের স্ত্রী রুবিনা খাতুন।

ওসি জানান, ভোর ৫টার দিকে ওমর আলীর ঘরের সামনে জিআই তারে কাপড় শুকাতে দেন ছোট ছেলের স্ত্রী রুবিনা খাতুন। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে চিৎকার দেন। তার চিৎকারে পরিবারের লোকেরা এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা করলে তারাও বিদ্যুতায়িত হন।

বিজ্ঞাপন

পরে আহত অবস্থায় তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ওমর আলী ও মা আশুরা খাতুনকে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন