বিজ্ঞাপন

সুলাশার মনে করেন পগবা থাকবেন, তবে…

April 26, 2019 | 6:24 pm

স্পোর্টস ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডেই থেকে যাবেন পল পগবা। এমনটাই মনে করেন ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলাশার। তিনি বলেন, ‘পল পগবা দলের সেরাদের একজন। সে ইউনাইটেডের হয়ে চমৎকার খেলছে। আমি মনে করি সে পরের মৌসুমেও এখানে থাকবে।’ শুক্রবার এক সংবাদ সম্মেলনে এমনটাই বলেন রেড ডেভিলসদের কোচ।

বিজ্ঞাপন

কিন্ত সুলাশারের কথায় একটি ‘তবে’ যুক্ত আছে। ইউনাইটেড কোচ মনে করেন পগবা থাকবেন ‘তবে’ তিনি নিশ্চিত নন। সুলাশার বলেন, যদি আমি নিশ্চয়তা দিতে পারতাম তাহলে বলতাম, হ্যাঁ সে থাকবে। কিন্ত আপনি কিছুই নিশ্চয়তা দিয়ে বলতে পারবেন না, তবে আমি মনেকরি সে থাকবে।

সুলাশার কেন জোর দিয়ে বলতে পারছেন না? এই প্রশ্নের উত্তর ইতিমধ্যেই জানা হয়ে গেছে। পগবা নিজেই আর ওল্ড ট্রাফোর্ডে থাকতে চাইছেন না। বিশ্বকাপজয়ী এই ফুটবলার দল ছাড়ার জন্য উদগ্রীব। নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-০ গোলে হারের পর ইউনাইটেড কিংবদন্তী গ্যারি নেভিলও জানিয়েছেন , ‘পল পগবা আর ক্লাবে থাকতে চাননা।’

২০১৬ সালের আগস্টে ১০৫ মিলিয়ন ইউরো খরচে জুভেন্টাস থেকে ওল্ড ট্রাফোর্ডে পগবাকে উড়িয়ে নিয়ে আসেন হোসে মরিনহো । প্রথম মৌসুমটা ভালো কাটলেও পরেরবার থেকেই কোচ মরিনহোর সাথে দ্বন্দ্ব শুরু হয় পগবার। একপর্যায়ে এমন হয় যে, গুরু-শিষ্যের একসাথে ওল্ড ট্রাফোর্ডে থাকা অসম্ভব হয়ে ওঠে। সেই দ্বন্দ্ব থেকেই স্বয়ং কোচ মরিনহোকেও ম্যানচেস্টার ছাড়তে হয়। নতুন কোচ সুলাশারের অধীনে সুযোগ পেয়ে দারুণ খেলেন পগবা। সুলাশারও একাধিকবার উচ্চপ্রশংসা করেন এই বিশ্বকাপজয়ীর। তবে এবার পগবা রিয়াল মাদ্রিদ বা প্যারিস সেন্ট জার্মেইনে যেতে মনস্থির করে ফেলেছেন বলে জানা যাচ্ছে।

বিজ্ঞাপন

সংবাদসম্মেলনে সম্প্রতি ডেভিড ডি গিয়ার বাজে পারফরম্যান্সের ব্যাপারেও প্রশ্ন শুনতে হয় সুলাশারকে। জবাবে সাফ জানিয়ে দেন, ডেভিড ডি গিয়ার উপর আস্থা মোটেও হারাননি তিনি। সুলাশার বলেন, ‘ ডেভিডের সামর্থে আমার বিশ্বাস আছে। গত ছয় সাত বছর ধরে সে আমাদের সেরা খেলোয়াড়। সে শীঘ্রই  স্বরূপে ফিরবে।’

হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে আন্দ্রে হেরেরা চেলসির বিপক্ষে ম্যাচে দলে ফিরতে পারেন বলেও আভাস দিয়েছেন কোচ।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন