বিজ্ঞাপন

চট্টগ্রামে দুই গ্রুপে সংঘর্ষ, একজন গুলিবিদ্ধ

April 28, 2019 | 5:07 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগের স্থানীয় দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৭ এপ্রিল) রাতে নগরীর খুলশী থানার ষোলশহর দুই নম্বর গেট এলাকায় এই ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ তৈয়বুর রহমান রুবেল নগরীর ৪২ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মহিউদ্দিন বাচ্চুর অনুসারী হিসেবে পরিচিত।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী সারাবাংলাকে বলেন, নগরীর ষোলশহরের আলফালাহ গলির একটি চায়ে দোকানের সামনে বসে আড্ডা দেন রুবেলসহ বাচ্চু’র অনুসারীরা। কয়েকদিন আগে মেয়রের অনুসারী হিসেবে পরিচিত জনৈক যুবলীগ নেতা পারভেজ রুবেলকে সেখানে বসে আড্ডা না দেওয়ার নির্দেশ দেন। এসময় রুবেল এর প্রতিবাদ করেন।

বিজ্ঞাপন

শনিবার রাতে আবারও আড্ডা দিতে দেখে পারভেজ আলফালাহ গলি থেকে কিশোর-তরুণদের জড়ো করে রুবেলদের উপর হামলা করেন। এসময় দা, কিরিচ নিয়ে একপক্ষ আরেক পক্ষকে ধাওয়া করে। এর মধ্যে রুবেল গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে জানিয়ে ওসি বলেন, তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই শিলব্রত বড়ুয়া বলেন, রাত সাড়ে আটটায় তৈয়বুর রহমানকে মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করানো হয়েছে। তার পায়ে গুলি লেগেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন