বিজ্ঞাপন

ভারতীয় ওয়েব ধারাবাহিকে চঞ্চল চৌধুরী

April 30, 2019 | 1:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশের সব্যসাচী অভিনেতা চঞ্চল চৌধুরী। দেশে তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তার জনপ্রিয়তা রয়েছে সেটা নতুন বিষয় বটে। ভারতে বাংলাদেশের কোন টেলিভিশন চ্যানেল সম্প্রচার হয় না। তবুও সেদেশের মানুষ অনলাইনের মাধ্যমে চঞ্চল চৌধুরীকে চিনেছে। মুগ্ধ হয়ে দেখেছে তার অনবদ্য অভিনয়। আর সেকারণে সেখানে তার চাহিদা তৈরী হয়েছে।

বিজ্ঞাপন

এই চাহিদার সিঁড়ি বেয়ে এবার পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়া চঞ্চল চৌধুরীকে নিয়ে ওয়েব ধারাবাহিক নির্মাণের পরিকল্পনা করেছে। সূত্রের খবর, ইতোমধ্যে চঞ্চল চৌধুরীকে ওয়েব ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। পাঠানো হয়েছে গল্পের সারসংক্ষেপ।

চঞ্চল চৌধুরী কোন রকম যৌনতাকেন্দ্রিক ওয়েব ধারাবাহিকে অভিনয় করতে রাজি নন। সেজন্য গল্প পড়ে সিদ্ধান্ত জানাবেন তিনি। এমনটাই জানিয়েছে টিভিওয়ালা মিডিয়ার বিশ্বস্ত সূত্র।

এদিকে চঞ্চল চৌধুরী ভারতীয় ওয়েব ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি প্রস্তাব পেয়েছি। আমাকে গল্প সংক্ষেপ ও ক্যারেক্টার স্কেচ পাঠানো হয়েছে। ঈদের কাজ নিয়ে আমি একটু ব্যস্ত। সেজন্য সময় নিয়ে পড়তে পারছি না। আগে গল্প পড়ে চরিত্রটি সম্পর্কে বোঝার চেষ্টা করি। তারপর সিদ্ধান্ত নেবো।’

বিজ্ঞাপন

ওয়েব সিরিজটি নির্মিত হবে একজন খেলোয়াড়ের জীবনির ওপর। ভারতের জনপ্রিয় জি ফাইভ ভিডিও স্ট্রিমিং অ্যাপে প্রচারের লক্ষ্যে ওয়েব ধারাবাহিকটি নির্মিত হতে চলেছে। এখন অপেক্ষা শুধু চঞ্চল চৌধুরীর সম্মতির।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন