সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

সম্মানজনক ডব্লিওজিবিএল পুরস্কার পেলেন বাংলাদেশি জিয়াউদ্দিন আদিল

মে ২, ২০১৯ | ১:৪৭ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ওয়ার্ল্ডস গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডার্স (ডব্লিওজিবিএল) ২০১৮-১৯ এশিয়া অ্যান্ড জিসিসি’র পঞ্চম আসরে ইন্ডাস্ট্রি সেবায় বিশেষ অবদানের জন্য পুরস্কার পেয়েছেন বাংলাদেশি জিয়াউদ্দিন আদিল। তিনি কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ও টপ অব মাইন্ডের সিইও। একইসঙ্গে তিনি দেশের শীর্ষস্থানীয় পিআর প্রতিষ্ঠান মাস্টহেডের কর্ণধার ও ডিজিটাল কোম্পানি কনটেন্ট ম্যাটার্স এর অন্যতম পরিচালক।

এছাড়া জিয়াউদ্দিন আদিলকে ‘এশিয়া ওয়ান পারসন অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড দিয়েছে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়াওয়ান।

বুধবার (১ মে) দুবাইয়ে এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০১৯ এ জিয়াউদ্দিন আদিলের হাতে পুরস্কার দুটি তুলে দেওয়া হয়। স্বাধীন ও নিরপেক্ষ বিচারকদের মাধ্যমে এশিয়ার ১৬ টি ইন্ডাস্ট্রির ৬২ টি সাব ক্যাটাগরিতে যাচাই বাচাই করে তাকে নির্বাচিত করা হয়।

নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ২০১৫ সাল থেকে এশিয়াওয়ান এই পুরস্কার দিয়ে আসছে।

বিজ্ঞাপন

কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেলকে ইন্ডাস্ট্রিতে সফল নেতৃত্বের পাশাপাশি বিশ্বের ১০০ জন শ্রেষ্ঠ নেতার মধ্যে গেস্ট অব অনার ক্যাটাগরিতে এই সম্মাননা দেওয়া হয়।

পুরস্কার পেয়ে কেমন লাগছে জানতে চাইলে জিয়াউদ্দিন আদিল বলেন, ‘এই সম্মানজনক পুরস্কার পেয়ে আমি আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই অঞ্চলের উন্নয়নের লক্ষে শিল্প ও ভোক্তাদের জন্য সবসময় কাজ করার চেষ্টা আমার থাকে। আমি বিশ্বাস করি, নিশ্চয়ই এই মূল্যবান স্বীকৃতি আমাকে শিল্প ও ভোক্তাদের জন্য আরও ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করতে সাহায্য করবে।’

অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কনস্যুল জেনারেল ও আরব আমিরাতের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন