সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ক্যাডেট কলেজ ক্লাব লিটারারি সোসাইটির যাত্রা ‍শুরু

মে ৪, ২০১৯ | ১২:০৭ অপরাহ্ণ

সাহিত্য ডেস্ক

প্রাক্তন ক্যাডেটদের সামাজিক সংগঠন ক্যাডেট কলেজ ক্লাবের অঙ্গ সংগঠন হিসেবে যাত্রা শুরু করলো ক্যাডেট কলেজ ক্লাব লিটারারি সোসাইটি। গত ২ মে (বৃহস্পতিবার) রাজধানীর গুলশানস্থ ক্যাডেট কলেজ ক্লাবের সেমিনার হলে সংগঠনটির ১০ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

বাংলা একাডেমি সাহিত্য পুরস্কাপ্রাপ্ত লেখক শাকুর মজিদ প্রথম কমিটির চেয়ার হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়া কো-চেয়ার হিসেবে আছেন ইকরাম কবির , কাজী আহমেদ পারভেজ ও লুতফুল হোসেন। কমিটির অন্য সদস্যারা হলেন- সদস্য সচিব - অভীক সানোয়ার রহমান, ক্লাব নির্বাহী কমিটি প্রতিনিধি ও কোষাধ্যক্ষ মাসুদ বুলবুল। নির্বাহী সদস্য- মিরাজুল ইসলাম, কামরুল হাসান, তাহমিনা শবনম হক, সাবিহা রহমান জিতু।

এর আগে গত ২৫ এপ্রিল ক্লাব সভাপতি গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) মোহাম্মদ আলমগীর, সহ সভাপতি মোসলেহ-উজ-জামান, সাধারন সম্পাদক জসিম আল আমিনের উপস্থিতিতে এক সভায় সাহিত্য অনুরাগী প্রাক্তন ক্যাডেটদের শিল্প-সাহিত্য বিষয়ক কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য ক্লাবের পৃষ্ঠপোষকতায় স্বতন্ত্রভাবে একটি সংগঠনের কার্যক্রম চালানোর সিদ্ধান্ত হয়। সে সময়ে ৭ সদস্যের একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়। সেই ধারাবাহিকতায় গত ২ মে প্রথম বছরের জন্য এই ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন