সোমবার ২৭ মে, ২০১৯ ইং , ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

চীনে ছাত্রলীগের মে দিবস উদযাপন ও কমিটি ঘোষণা

মে ৪, ২০১৯ | ৫:৫৮ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

চীনে মে দিবস উপলক্ষে জিয়াংসু প্রদেশের ঝেনজিয়াং শহরে ছাত্রলীগের আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি ছাত্রলীগের প্রাদেশিক কমিটিও ঘোষণা করা হয়েছে।

গত বুধবার (১ মে) জিয়াংসু প্রদেশের ঝেনজিয়াং শহরের পাঁচ তারকা মেট্রোপলো জিনজিয়াং হোটেলের কনফারেন্সে রুমে প্রাদেশিক ছাত্রলীগ অনুষ্ঠানটির আয়োজন করে।

স্থানীয় সময় দুপুর ৩টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টার দিকে শেষ হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগ নেতা মো. মোহাইমেন জামির ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটির সদস্য শারমিন জাহান।

বিজ্ঞাপন

এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীন আওয়ামীলীগের সংগঠক নওশাদুল আমান চৌধুরী, মোফাক্কারুল শামস, চীন ছাত্রলীগের সাধারন সম্পাদক সৈয়দ রাকিবুল ইসলাম রাকিব।

আলোচনা সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ চীন শাখার সভাপতি কাজী নাঈম। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চীন আওয়ামীলীগ নেতা মো. জনি, তরুন কান্তি দাস, মুরাদ চৌধুরী।

অনুষ্ঠানে মে দিবসের গুরুত্ব এবং তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন বক্তারা। এছাড়া, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক প্রশ্ন নিয়ে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠান থেকে মো. মোহাইমেন জামিকে সভাপতি ও সাজ্জাদ হোসেন সজীবকে সাধারন সম্পাদক করে ছাত্রলীগের জিয়াংসু প্রদেশের কমিটি ঘোষনা দেওয়া হয়।

সারাবাংলা/আরএ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন