বিজ্ঞাপন

চার যাত্রীর পেটে ছিল ৬৬০০ ইয়াবা

May 5, 2019 | 3:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: কুমিল্লায় একটি বাসের চার যাত্রীকে তল্লাশি করে তাদের পেট থেকে ছয় হাজার ৬০০ ইয়াবা জব্দ করেছে পুলিশ। এসব ইয়াবা প্লাস্টিকের প্যাকেটে মোড়ানো ছিল।

বিজ্ঞাপন

রোববার (৫ মে) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি বাসে এই অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক ইকতিয়ার উদ্দিন জানান, রোববার ভোররাতে মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজায় কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালান তারা। এসময় চার সন্দেহভাজন যাত্রীকে আটক করা হয়। শরীর তল্লাশি করে প্রথমে কিছু পাওয়া না গেলেও পরে নগরীর একটি ক্লিনিকে নিয়ে তাদেরকে এক্সরে করে পেটের মধ্যে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে বিশেষ পদ্ধতিতে (মলদ্বারের মাধ্যমে) তাদের পেট থেকে প্যাকেটজাত এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন, নড়াইলের লোহাগাড়া থানার হাসান শেখ বাবু, ফারজানা আক্তার, আকাশ আহমেদ ও যশোরের অভয়নগর থানার আবির আহমেদ বাধন।

এই চারজন প্যাকেটজাত ইয়াবা পেটে বহন করে কক্সবাজার থেকে নড়াইলের উদ্দেশে যাত্রা করে বলে জানায় ডিবি পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন