বিজ্ঞাপন

‘বড় দিনে’ পর্দায় ফিরছেন আমির খান

May 5, 2019 | 3:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবারও বড় দিনে অর্থাৎ বছরের শেষভাগে পর্দায় আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তবে এবছর নয়। আমির আসবেন ২০২০ সালে।

বিজ্ঞাপন

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান ‘ভায়াকম ১৮’ স্টুডিও সম্প্রতি আমির খানের পর্দায় ফেরার প্রসঙ্গটি নিশ্চিত করেছে। ‘লাল সিং চাদ্ধা’ ছবি নিয়ে ফিরবেন আমির ও তার প্রযোজনা প্রতিষ্ঠান।

‘লাল সিং চাদ্ধা’ ছবিটি হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর বলিউড রিমেক। হলিউডের ছবিতে ফরেস্ট গাম্প চরিত্রে অভিনয় করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা টম হ্যাঙ্কস। ভারতীয় রিমেক ছবিটি পরিচালনা করবেন আদ্ভিত চন্দন।  চিত্রনাট্য করছেন অতুল কুলকার্নি।

ছবির জন্য ২০ কেজি ওজন কমাচ্ছেন আমির খান। অক্টোবরে ছবির শুটিং শুরু হবে। তাই এর আগেই শারীরিক ও মানসিকভাবে প্রস্তত হতে হবে আমিরকে।

বিজ্ঞাপন

২৫ ডিসেম্বর উদযাপিত হয় ‘বড় দিন’। এই উৎসব আমিরের জন্য বরাবরই সুখবর বয়ে নিয়ে আসে। আমিরের শেষ সুপারহিট ‘দঙ্গল’ ছবিটি মুক্তি পায় বড় দিনে। ছবিটি সুপার-ডুপার ব্যবসা করে ভারত ও ভারতের বাইরে।

‘লাল সিং চাদ্ধা’ ছবিটি ছাড়াও আমির ব্যস্ত মহারভারত নিয়ে। এতে তিনি কৃষ্ণ ভগবানের চরিত্রে অভিনয় করবেন। তবে মহাভারত সাত পর্বের ওয়েব সিরিজ না কি সিনেমা হবে সেটা নিয়ে এখনও ভাবছে আমির খান প্রোডাকশন।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন