বিজ্ঞাপন

তারান্তিনো- ডি ক্যাপ্রিও জুটির নতুন ছবিতে শ্যারন টেইট হত্যাকাণ্ড

January 28, 2018 | 2:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

‘দ্য রেভেনেন্ট’ ছবিটির জন্য বহুল আকাঙ্ক্ষিত অস্কার জিতেছিলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও। এরপর আর কোনও ছবি মুক্তি পায়নি এই অভিনেতার। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রুজভেল্ট’সহ বিগ বাজেটের চারটি সিনেমা। এরইমধ্যে জানা গেলো নতুন খবর। কুইন্তিন তারান্তিনোর নাম ঠিক না হওয়া পরবর্তী সিনেমাতেও থাকছেন ‘টাইটানিক’খ্যাত এই অভিনেতা।

এই খবর প্রকাশের পর স্বাভাবিকভাবেই নড়েচড়ে বসেছেন সিনেমা প্রেমীরা! কারণ তারান্তিনো-ডি ক্যাপ্রিও জুটি আগেই তাদের উপহার দিয়েছে ‘জ্যাঙ্গো আনচেইনড’ এর মতো ক্লাসিক সিনেমা। তবে এবার দাস ব্যবসায়ী নয় বরং একজন মধ্যবয়সী বেকার অভিনেতার চরিত্রে দেখা যাবে লিওকে। তার সঙ্গে জুটি বাঁধবেন ‘ওলফ এট দ্য ওয়ালস্ট্রীট’ সিনেমার মারগট রুবি।

বিজ্ঞাপন

তারান্তিনো- ডি ক্যাপ্রিও জুটির নতুন ছবিতে শ্যারন টেইট হত্যাকাণ্ড

ছবিতে অভিনেত্রী শ্যারন টেইটের ভূমিকায় দেখা যাবে রুবিকে। বিখ্যাত পরিচালক রোমান পলিনস্কির আট মাসের সন্তানসম্ভাবা স্ত্রীকে নৃশংসভাবে খুন করে ম্যানসন পরিবারের অপরাধীরা। ধারণা করা হচ্ছে যুক্তরাষ্ট্রের কুখ্যাত ম্যানসন পরিবারের ভেতরকার গল্পই দেখানো হবে ছবিতে। ছবিটির গুরত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে ‘গডফাদার’ আল পাচিনোকে।

বিজ্ঞাপন

ভ্যারাইটিকে দেয়া এক সাক্ষাৎকারে তারান্তিনো জানাচ্ছেন, এটি কারো বায়োপিক নয়। ১৯৬৯ সালে চার্লস ম্যানশনের নির্দেশে শ্যারন টেইটসহ যে ছয়জন খুন হয়েছিলো এই ছবিতে তাদেরকেই দেখানো হবে।

ছবিটি প্রযোজনা করবে সনি পিকচার। যৌন নিপীড়নের দায়ে অভিযুক্ত ওয়েনস্টিন কোম্পানির বাইরে এটিই হতে যাচ্ছে তারান্তিনোর প্রথম সিনেমা। ২০১৯ সালে লা বিয়াঙ্কা হত্যাকাণ্ডের পঞ্চাশতম বছরে মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন