বিজ্ঞাপন

আজ থেকে ‌‘Fool HD’

January 28, 2018 | 3:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা অরণ্য আনোয়ার। দেখা যাবে মাছরাঙ্গা টেলিভিশনের পর্দায়।

সিনেমা নির্মাণের আগ্রাসী স্বপ্ন নিয়ে গ্রাম থেকে ঢাকায় আসে হরেন দয়াল নামের এক যুবক। যার আকাশচুম্বী ধারণা ও প্রবল বিশ্বাস, তার কাছে যে ধাঁচের গল্প আছে, সেই গল্পে যদি একটা সিনেমা বানানো যায়, তাহলে বাংলা সিনেমার সুদিন ফিরে আসবেই। তার এই অসম্ভব গল্পের সিনেমা সারা পৃথিবীজুড়ে হইচই ফেলে দেবে। ঢাকা শহরে এসে হরেন দয়াল ঘুরতে থাকে বিভিন্ন সিনেমার অফিস গুলোতে।

বিজ্ঞাপন

আজ থেকে ‌‘Fool HD’

‘ফুল এইচডি’ ধারাবাহিক নাটকে হরেন দয়াল নামের চরিত্রটি করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নাটকে আরো অভিনয় করেছেন সানজিদা প্রীতি, ফজলুর রহমান বাবু, মৌসুমী নাগ, আমিরুল হক চৌধুরী, শহিদুজ্জামান সেলিম, শামীমা নাজনীন, আরফান আহমেদ, জুই করিম, তাজিন আহমেদ, ইলোরা গহর, উজ্জল মাহমুদ, আহসান আলমগীর।

বিজ্ঞাপন

নাটকের চমক হিসেবে নির্মাতা অরণ্য আনোয়ার প্রায় অর্ধশত ন্যাড়া মাথার অভিনেতা সংগ্রহ করেছেন। এছাড়াও নানান চমকপ্রদ ঘটনার মিশেলে মিশ্রিত ধারাবাহিক নাটক ‘ফুল এইচ ডি’ দেখানো হবে মাছরাঙ্গা টেলিভিশনে রোববার (২৮ জানুয়ারি) রাত ৮টা ১৫ মিনিটে। ধারাবাহিকটি সপ্তাহের রবি, সোম, মঙ্গল ও বুধবার একই সময়ে প্রচারিত হবে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন