সোমবার ২০ মে, ২০১৯ ইং , ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

স্পাইডারম্যানের ট্রেলারে ‘এন্ডগেম’র প্রভাব

মে ৭, ২০১৯ | ১:২৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

স্পাইডারম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’। প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। এখানেও রয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির প্রভাব।

স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। ট্রেলারের শুরুতেই কথা বলতে দেখা যায় তাকে। মারভেলের এই সুপারহিরো বলেন, ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম ছবিতে অ্যাভেঞ্জার্স এন্ডগেম ছবির কিছু ঘটনার উল্লেখ আছে। তাই যদি তুমি এন্ডগেম না দেখে থাকো, তাহলে এখনি দেখে ফেলো ছবিটি। আর তা না হলে এই ট্রেলারটি দেখো না।’

‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’- ছবির নাম শুনে মনে হয় নিজের এলাকা ছেড়ে দূরে এবার কিছু করবেন স্পাইডারম্যান। হ্যাঁ, এবার স্পাইডারম্যানের মিশন অন্য এলাকায়। স্পাইডারম্যানের নতুন এই মিশনকে বলা হচ্ছে ‘ইউরোপ মিশন’।

বিজ্ঞাপন

মূলত স্পাইডারম্যান ছুটি কাটাতে যায় লন্ডনে। সঙ্গে থাকে তার বন্ধুরা। কিন্তু ছুটি কাটানো আর হয় না স্পাইডারম্যানের। আমেরিকান আর্মির এলিট ফোর্সের কর্নেল নিক ফিউরি’র নতুন কাজে নেমে পড়তে হয় স্পাইডারম্যানকে।

অ্যাকশন, গ্রাফিক্স, অ্যানিমেশনে ভরপুর ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ছবিতে নতুন ও পুরনো পোশাকে দেখা যাবে স্পাইডারম্যানকে। মিস্টেরিওকে দেখা যাবে এই ছবিতে। চরিত্রটি মারভেলের সুপারভিলেন হিসেবে পরিচিত। জুলাইয়ের ২ তারিখে মুক্তি পাবে ছবিটি।

‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’ ছবির ট্রেলার: 

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন