বিজ্ঞাপন

স্যান্ডেলে বেঁধে ইয়াবা বহন, দুই রোহিঙ্গা যুবক আটক

May 8, 2019 | 3:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: স্যান্ডেলের ভেতরে বেঁধে ইয়াবা নিয়ে চট্টগ্রাম নগরীতে প্রবেশের পর মিয়ানমারের দুই রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ। এই দুই রোহিঙ্গা যুবক কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ জুলাই) রাতে চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট থেকে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

আটক দু’জন হল- মো. হোসেন (২০) এবং সুলতান ইসলাম (১৮)।

বিজ্ঞাপন

স্যান্ডেলে বেঁধে ইয়াবা বহন, দুই রোহিঙ্গা যুবক আটক

এদের মধ্যে হোসেন কক্সবাজার লেদা রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের এফ ব্লকের বাসিন্দা আলী হোসেনের ছেলে। অন্যজন সুলতান ইসলামও একই ক্যাম্পের আব্দুর রহিমের ছেলে।

বিজ্ঞাপন

ওসি মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, সৌদিয়া পরিবহনের একটি বাস ফিরিঙ্গিবাজারের ব্রিজঘাট এলাকায় আসার পর চেকপোস্টে সেটিকে থামার সংকেত দেওয়া হয়। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসের দুই যাত্রী হোসেন ও সুলতানকে নামিয়ে আনা হয়। জিজ্ঞাসাবাদে তারা স্যান্ডেলের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরে তাদের দুই জনের স্যান্ডেলের ভেতর থেকে পলিথিনে মোড়ানো বিশেষ কায়দায় রাখা এক হাজার করে মোট দুই হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান ওসি।

বিজ্ঞাপন

দু’জন কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় বিক্রির জন্য যাচ্ছিল বলেও জানিয়েছেন ওসি।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৮ এর ৩৬ (১) এর ১০ (ক) ধারায় থানায় মামলা দায়ের হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন