রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর দেওয়া চাকরিতে যোগ দিলেন নুসরাতের ভাই

মে ৯, ২০১৯ | ৩:৫০ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া চাকরিতে যোগ দিলেন ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান। বৃহস্পতিবার (৯ মে) ফেনীর সোনাগাজীর ডাকবাংলা শাখায় প্রথম পোস্টিংয়ে যোগ দেন নোমান।

বিজ্ঞাপন

এনআরবি গ্লোবাল ব্যাংকের প্রতিষ্ঠাতা নিজাম চৌধুরী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে এ তথ্য জানান। তিনি জানান, এ শাখাটি তার বাড়ি থেকে চার কিলোমিটার দূরে। গত পরশু নোমান গুলশানের হেড অফিসে যোগদান করার পর আজ তাকে ডাকবাংলা শাখায় পদায়ন করা হয়।

নিজাম চৌধুরী বলেন, ‘আমি চাই এ বিপদের দিনে নোমান তার বাবা-মায়ের পাশে থেকেই চাকরিটা করুক। আমি তার পরিবারকে সর্বাত্মক সহযোগিতা করে যাব।’

গত ১৫ এপ্রিল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন নুসরাতের মা শিরিন আক্তার, বাবা এ কে এম মুসা, বড় ভাই মাহমুদুল হাসান নোমান ও ছোট ভাই রাশেদুল হাসান রায়হান। সেদিন প্রধানমন্ত্রী নুসরাতের পরিবারের সদস্যদের সান্ত্বনা জানান। আর নোমানের হাতে এনআরবি গ্লোবাল ব্যাংকের নিয়োগপত্র তুলে দেন। এ সময় এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীও উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে যাওয়ার সময় অগ্নিদগ্ধ হন সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি। অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার বিরুদ্ধে দায়ের করা যৌন নিপীড়নের মামলা তুলে না দেওয়ায় পরিকল্পিতভাবে রাফিকে পুড়িয়ে হত্যা করা হয় বলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের তদন্তে উঠে আসে।

রাফিকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় অধিকাংশ আসামিকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/একে

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন