বিজ্ঞাপন

এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসা দেয়ার প্রক্রিয়া শুরু

May 10, 2019 | 4:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দীর্ঘদিন ধরে লাইফ সাপোর্টে আছেন দেশের গুণী অভিনেতা এটিএম শামসুজ্জামান। তাকে দেখতে শুক্রবার (১০ মে) রাজধানীর আজগর আলী হাসপাতালে যান জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তাদের সঙ্গে আরও ছিলেন সংগীতশিল্পী রফিকুল আলম।

বিজ্ঞাপন

এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল সারাবাংলাকে বলেন, ‘উনারা এসেছিলেন। এখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। বাবার চিকিৎসার সব কাগজ-পত্র চেয়েছেন সামন্ত লাল সেন। প্রধানমন্ত্রী দেশে ফিরলেই বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলবেন সামন্ত লাল সেন।’

আগামীকাল (১১ মে) দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। তিনি নির্দেশ দিলেই দেশের বাইরে নেওয়া হতে পারে এটিএম শামসুজ্জামানকে।

এটিএম শামসুজ্জামারে শারীরিক অবস্থা অপরিবর্তীত। ৬ মে সকাল থেকে লাইফ সাপোর্টে আছেন এই অভিনেতা। নিউমোনিয়ার কারণে শ্বাস নিতে পারছেন না তিনি।

বিজ্ঞাপন

৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে এটিএম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয় এবং খুলে দেওয়া হয় লাইফ সাপোর্ট। কিছুদিন ভালো লাকার পর আবারও ৬ মে তাকে নেয়া হয় লাইফ সাপোর্টে।

গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্য জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এ টি এম শামসুজ্জামান।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন