বিজ্ঞাপন

আবারো জয় মেসি-সুয়ারেজদের

January 29, 2018 | 11:07 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

লা লিগায় এক ম্যাচও না হেরে সবার শীর্ষে আছে বার্সেলোনা। রোববার রাতের ম্যাচে দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে মাঠে নেমে প্রথমার্ধে নিজেদের মাঠেই গোল খেয়ে প্রায় হারতে বসেছিল বার্সা। ম্যাচের শেষের দিকে মেসি-সুয়ারেজদের গোলে ২-১ গোলে জয় পায় স্বাগতিকরা। এই জয়ে তালিকায় শীর্ষস্থানটা আরো মজবুত করলো মেসি-সুয়ারেজরা।

প্রথমার্ধে মাঠে নেমে শুরুতেই বল নিজেদের নিয়ন্ত্রণেই রাখছিল মেসি-সুয়ারেজরা। ম্যাচের ৪ মিনিটেই গোলের সুযোগ এসেছিল তাদের। ৭ মিনিটে আবারো সুযোগ হাতছাড়া করে তারা। ম্যাচের ১৫ মিনিটে মেসির পা থেকে একটা গোল আসতে পারতো। তবে ডি-বক্সে প্রতিপক্ষের খেলোয়াড়রা সে সুযোগ দেননি তাকে। ২১ মিনিটে ডি-বক্সে হেডে গোলের সুযোগ আবারো হাতছাড়া করেন সুয়ারেজ। কিন্তু ম্যাচের ২৩ মিনিটে ডি-বক্স খালি পেয়ে সুইডিশ স্ট্রাইকার জন গুইদেত্তি গোল করে এগিয়ে নেন আলাভেসকে।

ক্যাম্প ন্যু’তে নিজেদের ২১ তম ম্যাচে এই গোলেই হারের তালিকায় আসতো আর্নেস্তো ভালভার্দের দল। তবে দ্বিতীয়ার্ধের ৭১ মিনিট পর্যন্ত পিছিয়ে থাকা বার্সাকে হারের তালিকায় আসার সুযোগ দেননি উরুগুয়ে স্ট্রাইকার সুয়ারেজ। আন্দ্রেস ইনিয়েস্তার দারুন পাসে ৭২ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান সুয়ারেজ। এরপর ৭৬ মিনিটে আরো একটি সুযোগ পেলেও নিরাশ করেন সুয়ারেজ। ডি-বক্সে ভুল শট খেলে গোল করতে ব্যর্থ হন তিনি। শেষ দিকে ম্যাচের ফলাফল বদলে দেন যাদুকর মেসি। ফ্রি-কিক থেকে ম্যাচের ৮৪ মিনিটে বল জালে জড়িয়ে নিজেদের তালিকায় আরেকটি জয় লেখান এই তারকা।

বিজ্ঞাপন

ঘরের মাঠে এই জয়ে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো ভালোভাবে দখল করলো কাতালান ক্লাবটি। তালিকার দ্বিতীয়স্থানে আতলেটিকো মাদ্রিদ আছে ৪৬ পয়েন্ট নিয়ে। তৃতীয়স্থানে ভ্যালেন্সিয়া আছে ৪০ পয়েন্ট নিয়ে। ১ ম্যাচ কম খেলে তালিকার চারে আছে রিয়াল মাদ্রিদ, ২০ ম্যাচে তাদের পয়েন্ট ৩৮।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন