বিজ্ঞাপন

‘রমজান মাসেই সৌদি আরব সফর করবেন প্রধানমন্ত্রী’

May 12, 2019 | 4:58 pm

সেলিম আহমেদ

সৌদি আরব থেকে: চলতি রমজান মাসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরব সফরে যাবেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বিজ্ঞাপন

মক্কায় প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশকে যেমন এগিয়ে নিয়ে যাচ্ছেন, তেমনি প্রবাসীদের কল্যাণেও সম্ভাব্য সবকিছু করে যাচ্ছেন। এই রমজান মাসেই তিনি সৌদি আরব সফরে আসবেন।

মক্কার একটি হোটেলে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী জানান, সৌদি আরবের রিয়াদ, জেদ্দা ও মক্কায় প্রবাসীদের পরিচালিত স্কুলগুলো বাংলাদেশ সরকারের নিজস্ব জমিতে নিজস্ব অর্থায়নে গড়ে তোলা হবে।

বিজ্ঞাপন

মক্কা আওয়ামী লীগের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কাসেদুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সচিব, অতিরিক্ত সচিব, কাউন্সিলর হজ্ব মাকসুদুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ জেদ্দার প্রবাসী শাখার সভাপতি এম এ সালামসসহ সরকারি কর্মকর্তারা।

সভায় কোরআন তেলাওয়াত করেন সাইফুল ইসলাম, মোনাজাত পরিচালনা করেন বোরহান উদ্দিন রাব্বানী। সভায় সাংবাদিকদের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক সেলিম আহমেদ ও সাংবাদিক সাজেদুল ইসলাম।

সংগঠনের সিনিয়র সহসভাপতি বেলায়েত হোসেন পাটোয়ারীর স্বাগত বক্তব্যের পর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহসভাপতি শফিকুর রহমান, শামসের আলম, সোহেল আহমদ, বেলাল উদ্দিন, নুরুল আলম, সোলেমান,ইস্কান্দার, শফিকুল ইসলাম, বেনী আমিন, মুহসিন রিয়াদ, ইয়াসিন, ইলিয়াস, জয়নাল, রাশেদ, শাহ আলম, আব্দুল সাত্তার ভূট্টো, ফরিদ উদ্দিন, আব্দুল রশিদ, আফছার উদ্দিন, উপদেষ্টা আব্দুল জব্বার, ইঞ্জিনিয়ার শাহ আলম ও আমীর হোসেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন