বিজ্ঞাপন

সাকিব সনেটের দ্বিতীয় সিনেমা ‘উলফাত’

May 12, 2019 | 7:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চলচ্চিত্রাঙ্গনে এসেছিলেন প্রযোজক হয়ে, কিন্তু সাকিব সনেট এখন তিনি পরিচালকও বটে। বি হ্যাপি এন্টারটেইনমেন্ট-এর কর্ণধারও তিনি। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই তৈরি হয়েছে চলচ্চিত্র ‘নোলক’।

বিজ্ঞাপন

একই প্রতিষ্ঠান থেকে সাকিব সনেট নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা। ছবির নাম ‘উলফাত’। এটি মূলত বিদেশি শব্দ। যার অর্থ প্রেম-ভালোবাসা বলে জানিয়েছেন পরিচালক।

দেশ ও দেশের বাইরের অভিনয়শিল্পীরা থাকবেন এই ছবিতে। ‘উলফাত’ ছবির পরিচালক ও প্রযোজক সাকিব সনেট বলেন, ‘ঈদের পর পরই শিল্পীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করব। শিল্পীদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েই তাদের নাম প্রকাশ করতে চাই। যেন ফাঁকা আওয়াজ মনে না হয়।’

সেপ্টেম্বর-নভেম্বরে ছবির শুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন পরিচালক। বাংলাদেশ ও ভারতে হবে ছবির শুটিং। ‘উলফাত’ নামের অর্থ প্রেম-ভালোবাসা হলেও ছবির মূল বিষয়বস্তুতে ট্র্যাজেডিও রয়েছে। ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

বিজ্ঞাপন

নোলক ছবি মুক্তির আগেই নতুন ছবির ঘোষণা দিলেন প্রযোজক-পরিচালক সাকিব সনেট। কিন্তু কেন এমন সিদ্ধান্ত? প্র্রথম সিনেমা মুক্তির আগেই নতুন সিনেমার ঘোষণা দেয়াটা ভালো হলো কি না জানতে চাইলে সাকিব সনেট বলেন, ‘আমার তো মনে হচ্ছে ভালোই হয়েছে।’

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সাকিব সনেট পরিচালিত এবং প্রযোজিত প্রথম সিনেমা ‘নোলক’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও ববি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন