বিজ্ঞাপন

ঘরে মা ও দুই সন্তানের লাশ, চিরকুটে লেখা মৃত্যুর জন্য ভাগ্য দায়ী

May 12, 2019 | 10:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তরখানের ময়নারটেক এলাকার একটি বাসা থেকে মা জাহানার বেগম মুক্তা (৫০), মেয়ে তাসফিয়া সুলতানা মিম (১৮) ও ছেলে মুহিব হাসানের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১২ মে) রাত ৯টার দিকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয় বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুর রহমান রিয়েল।

পুলিশের এই কর্মকর্তা জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজার ছিটকিনি ভেঙে তিনজনের লাশ উদ্ধার করে। ভেতরের কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটটি মোবাইল ফোন দিয়ে চাপা দেওয়া ছিল। চিরকুটে লেখা আছে, ‘আমাদের মৃত্যুর জন্য ভাগ্য ও আমাদের আত্মীয়-স্বজন দায়ী।’

হাফিজুর রহমান রিয়েল আরও জানান, গত কয়েকদিন ধরে ওই বাসাটির দরজা-জানালা বন্ধ ছিল। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় প্রতিবেশীরা পুলিশে খবর দেন। 

বিজ্ঞাপন

ওই বাসাটির জানালা-দরজা ভাঙা আছে কি না বাসাটির ভেতরে ঢোকার আগে পুলিশ তা যাচাই করে। জানালা-দরজা ভাঙার কোনো প্রমাণ না পেয়ে পুলিশ সদস্যরা বাসাটির দরজা খোলার চেষ্টা করেন। কিন্তু ভেতর থেকে দরজার ছিটকিনি লাগানো ছিল। এরপর ছিটকিনি ভেঙে ঘরের ভেতরে ঢুকে পুলিশ তিনজনের লাশ দেখতে পায়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুর রহমান রিয়েল জানান, দেড় মাস আগে ওই তিনজন বাসাটি ভাড়া নিয়েছিলেন। ছেলেটি গত কয়েকদিন আগে অনুষ্ঠিত ৪০ তম বিসিএস পরীক্ষায়ও অংশ নেয়।

দরজার ওপার থেকে ছিটকিনি লাগানো ছিল তাই পুলিশের ধারণা, মা ও তার দুই সন্তান আত্মহত্যা করেছেন। দুই-তিনদিন আগেই তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। তবে তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন