বিজ্ঞাপন

ভাইকে না পেয়ে বোনকে খুন, গ্রেফতার আরও ২

May 13, 2019 | 11:27 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ভাইকে না পেয়ে বোনকে খুনের ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। গ্রেফতার দু’জন মামলার এজাহারভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১২ মে) রাতভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ মো.আব্দুর রউফ।

গ্রেফতার দু’জন হল- মো. মুছা (৪০) ও আহম্মদ কবির (৪২)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নেজাম উদ্দিন সারাবাংলাকে জানান, গ্রেফতার দুজন মামলার মূল আসামি বন্দুকযুদ্ধে নিহত শাহআলমের সহযোগী। শাহআলমের সঙ্গে তারাও এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। হত্যাকাণ্ডের সময় তারাও ঘটনাস্থলে ছিল।

বিজ্ঞাপন

শনিবার (১১ মে) রাত ১০টার দিকে নগরীর বাকলিয়া থানার বজ্রঘোনা মদিনা মসজিদ এলাকায় বাবার বাড়িতে বেড়াতে আসা বুবলী আক্তার (২৮) নামে এক নারীকে গুলি করে হত্যা করা হয়। রাতেই বুবলীর বাবা বাদি হয়ে ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার প্রধান আসামি শাহআলম হত্যাকাণ্ডের ৬ ঘণ্টার মধ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়।

ঘটনার রাতেই গ্রেফতার করা হয় শাহআলমের ছোট ভাই নুর আলম ও সহযোগী নবী হোসেনকে। তাদের দেওয়া তথ্যে মুছা ও আহম্মদ কবিরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

পুলিশের বক্তব্য অনুযায়ী, হত্যার কারণ হচ্ছে- শাহআলমের সঙ্গে বুবলীর খালাতো ভাই হাসানের বিরোধ ছিল। গত রমজানে হাসানকে ছুরিকাঘাতে আহত করে জেলে যায় শাহআলম। জেল থেকে বেরিয়ে সম্প্রতি শাহআলম হাসানকে আবারও মারার পরিকল্পনা করে।

শনিবার রাতে শাহআলম দলবল নিয়ে বাকলিয়ার বজ্রঘোনা এলাকায় হাসানকে মারতে গেলে বুবলীর ভাই রুবেল বাধা দেয়। এসময় রুবেলের তথ্যে হাসান পালিয়ে যেতে সক্ষম হয়। এতে ক্ষুব্ধ হয় শাহআলম।

পরে রাতে অস্ত্রশস্ত্র নিয়ে শাহআলম ও তার সহযোগীরা যায় রুবেলকে মারতে। বাসায় ঢুকে তাকে না পেয়ে বোন বুবলীকে গুলি করে চলে যায় সন্ত্রাসীরা।

সারাবাংলা/আরডি/জেএএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন