বিজ্ঞাপন

শুটিং শেষে দেশে ফিরেছেন আইরিন

May 13, 2019 | 2:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পুরুলিয়া, ঝাড়খন্ড ও কলকাতায় শুটিং শেষ করে দেশে ফিরেছেন মডেল-চিত্রনায়িকা আইরিন সুলতানা। গত ৫ মে দেশে ফিরেছেন তিনি। কলকাতার ছবিতে প্রথমবারের মতো অভিনয় করলেন এই অভিনেত্রী। ছবির নাম ‘শিবরাত্রি’।

বিজ্ঞাপন

সারাবাংলাকে আইরিন জানান, ছবির শুটিংয়ের সব কাজ শেষ করে এসেছেন তিনি। কাজও নাকি অনেক ভালো হয়েছে। সম্পাদনা শেষে ছবিটি দেখার অপেক্ষা।

‘শিবরাত্রি’ ছবির দৃশ্যে সহশিল্পীর সঙ্গে আইরিন। ছবি: সংগৃহীত

‘শিবরাত্রি’ ছবিটি পরিচলনা করেছেন রাজাদিত্য বন্দোপাধ্যায়। গল্পের মূল ভাবনা পরিচালকের বাবা দেবাশিস বন্দোপাধ্যায়ের। গল্পের ভাবনায় বলা হয়েছে- পাহাড়ের কোল ঘেঁষা প্রায় জনবিরল গ্রাম সিতানপুর প্রায় আচমকাই পরিণত হয় মৃত্যুপুরীতে। একের পর এক খুন এবং মৃতদেহের পাশে পড়ে থাকা পোস্টারের কিছু লেখা ঘুম উড়িয়ে দেয় প্রশাসনের। সেখানে লেখা- আমি একটা যুদ্ধ লড়ছি। বলছি না তুমি আমায় সমর্থন কর। শুধু বলছি ভেবে দেখো, একটা মানুষকে কেন যুদ্ধ লড়তে হয়?

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াতেও ছবিটি নিয়ে একটি সংবাদ প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে- বধুবন নামের একজন থিয়েটার অভিনেতাকে ঘিড়ে আবর্তিত হয়েছে ছবির কাহিনী। দ্রুত পরিবর্তশীল তার চারপাশকে সে বুঝতে পারে না। ক্রমেই সে বুঝতে পারে সমাজে পরাজিতদের স্থান নেই। শুরু হয় মধুবনের নতুন সংগ্রাম।

বিজ্ঞাপন

ছবিতে আরও অভিনয় করছেন কলকাতার সুমন বন্দোপাধ্যায়, রাজাদিত্য বন্দোপাধ্যায়, নবাগত আরিয়ান দত্ত, পার্থ সারথি কুমারসহ অনেকে। ব্যাকবেঞ্চার্স ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন