বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে দুই শিশুকে ধর্ষণ চেষ্টায় এক ব্যক্তি গ্রেফতার

May 14, 2019 | 10:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাত বছর বয়সী দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করায় রিয়াজ (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

ভুক্তভোগী এক শিশুর মা মঙ্গলবার (১৪ মে) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করলে রিয়াজকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। এর আগে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠলে সোমবার (১৩ মে) রাতে এলাকাবাসী পিটুনি দিয়ে রিয়াজকে থানায় সোপর্দ করে।

রিয়াজের বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালী থানার পশুরী বুনিয়া এলাকায়। তার বাবার নাম বেলায়েত আলী সিকদার।

মামলার অভিযোগপত্রে বলা হয়, ভুক্তভোগী দুই শিশুর মা-বাবা পোশাক শ্রমিক। প্রতিবেশী হওয়ায় তারা একই বাড়িতে ৭ বছর বয়সী দুই শিশুকে রেখে কাজে যান। ফাঁকা বাড়িতে ঢুকে টিভি দেখানোর কথা বলে রিয়াজ দুই শিশুকে তার ঘরে নিয়ে যায়। সেখানে শিশুদের রিয়াজ তার মোবাইলে ফোনে অশ্লীল ভিডিও দেখায় এবং ধর্ষণের চেষ্টা করে। টানা তিনদিন তিনি দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন।

বিজ্ঞাপন

মামলার বাদী ওই শিশুর মা জানান, গত ১২ মে কাজ থেকে বাসায় ফেরার পরে আমার মেয়ে বিষয়টি জানায়। পরে শিশুর মায়ের সঙ্গেও আমি আলাপ করি। পুরো ঘটনা আমাদের বাড়িওয়ালা এবং প্রতিবেশীদের জানালে তারা রিয়াজকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচএম জসীম উদ্দিন জানান, এই ঘটনায় এক শিশুর মা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন