বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সাংবাদিক দেবাশীষ

মে ১৫, ২০১৯ | ১২:৩০ পূর্বাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দৈনিক জনকণ্ঠের বিশেষ প্রতিনিধি দেবাশীষ চক্রবর্তী উত্তম হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সিসিইউতে ভর্তি আছেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন। উত্তম আওয়ামী লীগ বিটের জ্যেষ্ঠ সাংবাদিক ও বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) সভাপতি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ মে) সকাল নয়টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। এনজিওগ্রামে হৃদপিণ্ডের শিরায় ব্লক ধরা পড়ায় তাকে রিং পরানো হয়েছে। বর্তমানে তিনি হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ১নং বেডে চিকিৎসাধীন। হৃদরোগ ইনস্টিটিউটের অধ্যাপক মীর জামাল উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

উত্তম চক্রবর্তীর বড় ভাই দেবব্রত চক্রবর্তী উৎপল সারাবাংলাকে বলেন, ‘সে (উত্তম) সিসিইউতে অবজারভেশনে আছে। এখন সকালের চেয়ে বেশ ভালো মনে হচ্ছে। তবে চিকিৎসকরা বলছেন, ডেঞ্জার সময় এখনও কাটেনি। ওর একটা ব্লক ধরা পড়েছে।’ তিনি উত্তম চক্রবর্তীর রোগমুক্তিতে সবার দোয়া ও প্রার্থনা কামনা করেন।

এদিকে দেবাশীষ চক্রবর্তী উত্তমের শারীরিক সুস্থতার জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান সবার কাছে রোগমুক্তি কামনা করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন