সোমবার ২৭ মে, ২০১৯ ইং , ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মাইডাস সেন্টারে মৈত্রী ঈদ মেলার অপেক্ষা

মে ১৫, ২০১৯ | ১২:৪০ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

মেলা বাঙালির ঐতিহ্য ও কৃষ্টির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত, হোক সে বইমেলা কিংবা বৈশাখীমেলা। আর মেলা মানেই এক জায়গায় রকমারি পন্যের পসরা শুধু নয়, মেলা মানে ক্রেতা-বিক্রেতার এক আনন্দঘন সমাবেশ।

ঈদকে সামরে রেখে এস কে কার্গো লিমিটেড রাজধানীতে আয়োজন করেছে এমনই এক মেলার। ‘মৈত্রী ঈদ মেলা’ শিরোনামের এই মেলার আয়োজন করা হয়েছে আগামী শুক্র (১৭ মে) ও শনিবার (১৮ মে) ধানমন্ডির মাইডাস সেন্টার।

আয়োজকরা জানালেন, মৈত্রী নামের অর্থের মতই মৈত্রী ঈদ মেলায় সৌহার্দ্যের উদাহরণ তৈরি করতে চান তারা। যেখানে থাকবে দেশি-বিদেশি পণ্যের সহাবস্থান। মেলা হবে বাঙালী-আদিবাসী, ধর্ম-বর্ণ নির্বিশেষে পারস্পরিক মেল বন্ধনের এর এক সুন্দর নিদর্শন।

বিজ্ঞাপন

এই আয়োজনে শামিল হতে দেশের বিভিন্ন জেলা থেকে আসছেন সফল অনলাইন ব্যবসায়ীরা। তাদের একছাদের নিচে নিয়ে আসছে এসকে কার্গো লিমিটেড। ঈদ উপলক্ষে এই মেলায় অনেক উদ্যোক্তাই বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছেন।

মৈত্রী মেলায় অংশ নেওয়া উদ্যোগগুলো হল তুগুন, রেগা, পটের বিবি, অংশু, অনিন্দিতা, বিবিস ক্লজেট, ফেব্রিকার্ট, রংধনু ক্রিয়েশন, এস্টেরিয়া, রিভাডিভা, মুদিতা, সায়ানের পাকশালা, কুকিং বাডি, লাল কাজল, কেকস, হ্যালো গর্জিয়াস, আকাশ প্রতিমা, জনতার পিরান, কালন, ওয়ারজা, নেইল ক্যানভাস বিডি, রেনে বাংলাদেশ, বৈশাখী এন্টারপ্রাইজ, রাঙা, এগারো ও ডালানা।

মেলার বিশেষত্ব হলো, এই ২৮ টি উদ্যোগের কোনোটিরই একটির সঙ্গে অন্যটির পণ্যের সামঞ্জস্য নেই। আয়োজকরা বলছেন, মেলায় তাই বৈচিত্রপূর্ণ সামগ্রী পাবেন ক্রেতারা। বিভিন্ন ধরনের শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবী যেমন থাকবে তেমনি থাকবে বিভিন্ন ধরনের হাতে তৈরি গহনা, প্রসাধনী সামগ্রী, মজাদার খাবার, ঈদের রান্নায় প্রয়োজনীয় গাওয়া ঘি-সহ নানা ধরনের পণ্য।

শুক্র ও শনিবার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা। ভিন্নধর্মী এই আয়োজন ঘুরে ক্রেতারা নিজের পছন্দের জিনিস কিনে নিতে পারবেন বলে আশা করছেন আয়োজকরা।

সারাবাংলা/এসএমএন

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন