বিজ্ঞাপন

জিরোর কারণে জিরোতে নেমেছে সম্পর্ক!

May 15, 2019 | 1:20 pm

‘জিরো’ নিয়েই ঘটনার সূত্রপাত। হ্যাঁ, শাহরুখ খান অভিনীত এবং আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ মুভির কথাই বলা হচ্ছে। বলিউডের নানা মহলে ফিসফাস, জিরোকে ঘিরেই নাকি শাহরুখ-আনন্দ সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। তুমুল ঝগড়ার খবরও পাওয়া গেছে।

বিজ্ঞাপন

আপাতদৃষ্টিতে বলিউডে ঠান্ডা স্বভাব আর ক্লিন ইমেজের জন্য শাহরুখ খানের খ্যাতি আছে। সবসময় কাজ নিয়েই মেতে থাকতে ভালোবাসেন এই সুপারস্টার। কারও সঙ্গে খুব একটা ঝামেলার খবর তেমন পাওয়া যায় না। এবার উল্টো খবর ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। জিরো ছবির পরিচালক আনন্দ এল রাইয়ের ওপর নাকি ভালোই চটেছেন কিং খান। আনন্দকে নাকি এড়িয়েও চলছেন তিনি। আনন্দের সঙ্গে সব রকম যোগাযোগ বন্ধ করে দিয়েছেন শাহরুখ!

শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জিরো’। বিগ বাজেটের ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আর এই ব্যর্থতার দায়ভার সম্পূর্ণভাবে পরিচালক আনন্দ এল রাইয়ের ওপর চাপিয়েছেন শাহরুখ। তা নিয়েই নাকি ঝগড়ার সূত্রপাত।

বিজ্ঞাপন

খবরে প্রকাশ, শাহরুখের সঙ্গে আনন্দের সম্পর্ক খুবই ভাল ছিল। কিন্তু ‘জিরো’ মুক্তির পর থেকেই সম্পর্কে তিক্ততার শুরু। জিরো ছবির অনেক দৃশ্যেই নাকি নতুন কিছু করতে চেয়েছিলেন শাহরুখ খান। কিন্তু পরিচালক আনন্দ বাধা দেওয়ায় তা সম্ভব হয়নি। পরবর্তীতে ছবিটি ফ্লপ করলে ব্যর্থতার দায় সম্পূর্ণ আনন্দের ওপর চাপিয়ে দেন শাহরুখ। তারপর থেকেই দু’জনের মনোমালিন্য চরমে ওঠে।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন