বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ঈদে আরিয়ানের ফ্যান্টাসটিক ফাইভ

মে ১৫, ২০১৯ | ২:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ছোটপর্দায় জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান পাঁচটি ভিন্নধর্মী নাটক ও টেলিছবি নিয়ে ঈদুল ফিতরে হাজির হচ্ছেন। এরমধ্যে রয়েছে তিনটি খণ্ড নাটক এবং দুটি টেলিছবি। খণ্ড নাটক তিনটির মধ্যে প্রথমটির নাম ‘শেষটা সুন্দর’। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। বন্ধুত্ব ও ভালোবাসার গল্পের নাটক এটি।

দ্বিতীয়টি ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’। এই নাটকটিতেও অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। এর গল্পটি পারিবারিক ঘরানার। আর নাম ঠিক না হওয়া তৃতীয় নাটকটিতে দেখা যাবে অপূর্ব ও মেহজাবিনকে।

‘২২শে এপ্রিল’ টেলিছবির একটি দৃশ্যে ইরেশ যাকের। ছবি: ফেসবুক

বিজ্ঞাপন

অন্যদিকে টেলিছবি ‘২২ শে এপ্রিল’—এ এক ঝাঁক তারকা অভিনশিল্পীকে দেখা যাবে। আছেন ইরেশ যাকের, জিয়াউল ফারুক অপূর্ব, মনোজ প্রামাণিক, মেহজাবিন চৌধুরী, মাসুমা রহমান নাবিলা ও তানজিন তিশাকে। একটি বিশেষ অতিথি চরিত্রে আফরান নিশো আছেন। ট্র্যাজেডি গল্পের নাটক এটি, যেখানে অনেগুলো গল্প একটি জায়গায় একই দিনে নিয়ে আসা হয়েছে। এছাড়া ‘দেখা হবে কি’ টেলিছবির গল্পটি পুরোপুরি প্রেমের। এতে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা।

পাঁচটি ভিন্ন ধাঁচের নাটক ও টেলিছবি সম্পর্কে আরিয়ান সারাবাংলাকে বলেন, ‘পাঁচটি পাঁচ রকমের গল্প নিয়ে কাজ করছি। প্রতিটি গল্পই দর্শক আলাদা করতে পারবেন। আমার নাটক বা টেলিছবিতে গান থাকেই। এবারও থাকছে। তবে গানগুলোতে নতুনত্ব থাকবে। আর একটা কথা, অন্যান্য বছরের তুলনায় এবার ঈদের নাটকে আমি এবং আমার পুরো ইউনিট আরও বেশি ভালো কাজ করার চেষ্টা করছি।’

‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’ নাটকের একটি দৃশ্যে নিশো ও মেহজাবিন। ছবি: ফেসবুক

এদিকে বরাবরের মতো আরিয়ান ঘুরেফিরে একই শিল্পী নিয়ে কাজ করছেন। যা অনেক সময় একঘেয়েমি সৃষ্টি করে কিনা! যদিও তিনি এটা মানতে নারাজ। তার মতে, শিল্পী একঘেয়েমি তৈরি করে না। গল্পে ভিন্নতা না থাকলে একঘেয়েমি চলে আসে। আরিয়ান বলেন, ‘গল্পে পরিবর্তন না থাকলে একঘেয়েমি লাগে। প্রতিটি গল্পে যদি অভিনয়শিল্পীর চরিত্র একই রকম দেখানো হয় তাহলে তো একঘেয়েমি লাগবেই। সবচেয়ে বড় কথা, গল্পের ওপর কিছু নেই। গল্প যতো ভিন্ন, চরিত্রও ততো ভিন্ন হবে।’

সারাবাংলা/আরএসও/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন