শনিবার ২৫ মে, ২০১৯ ইং , ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কঙ্গনার হুকে পাঞ্চোলির পাঞ্চ!

মে ১৫, ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

বিবাদটা পুরোনো। মাঝে কিছুদিন ছাইচাপা ছিল। এখন আবার আবার উসকে উঠেছে।

হ্যাঁ, বলা হচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর অভিনেতা আদিত্য পাঞ্চোলির কথা। সম্প্রতি কঙ্গনার বোন রাঙ্গোলি চাঁদেল বোনের পক্ষে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। মুম্বাইয়ের ভারসোভা থানায় দায়ের করা অভিযোগে বলা হয়েছে, এক দশক আগে আদিত্য পাঞ্চোলি তার বোনকে হয়রানি ও যৌন নির্যাতন করেছেন।

ওদিকে এমন অভিযোগের পর বসে থাকেননি পাঞ্চোলি। একই পুলিশ স্টেশনে তিনি পাল্টা অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ, কঙ্গনার আইনজীবী তার বিরুদ্ধে ধর্ষনের মামলা করার হুমকি দিচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তা বলছেন, পরিপূর্ণ তদন্তের আগে এ বিষয়ে কোনো কথা বলবেন না তারা।

২০১৭ সালে গণমাধ্যমে দেওয়া বেশ কিছু সাক্ষাৎকারে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন কঙ্গনা। বলিউডের এই নায়িকা সেসময় অভিযোগ করেছিলেন, তিনি যখন ইন্ড্রাস্ট্রিতে নতুন তখন আদিত্য পাঞ্চোলির হাতে শারীরিক ও যৌন নির্যাতনের  শিকার হয়েছিলেন। এমনকি পাঞ্চোলি তাকে ঘরে বন্দি করে নির্যাতন করেছেন। এক সময় তিনি সেখানে থেকে পালিয়ে আসতে সক্ষম হন। এমন অভিযোগের পর সেমসয় পঞ্চোলী কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন।

সেসময়ের মৌখিক সেই অভিযোগ এবার আইনি প্রক্রিয়ায় জানালেন কঙ্গনার বোন রাঙ্গোনা। রাঙ্গোলি তার অভিযোগে এও উল্লেখ করেছেন, পঞ্চোলীর স্ত্রী, অভিনেত্রী জারিনা ওয়াহাবও কঙ্গনা আর পঞ্চোলির ঘটনা সম্পর্কে অবহিত ছিলেন।

অভিযোগের বিপরীতে মঙ্গলবার (১৪ মে, ২০১৯) আদিত্য পাঞ্চোলি গণমাধ্যমকে জানান, কঙ্গনা ও তার বোন রাঙ্গোলির আইনজীবী রিজওয়ান সিদ্দিক তার বিরুদ্ধে ধর্ষনের মামলা করার হুমকি দিয়েছেন। পাঞ্চোলি বলেন, প্রমাণ হিসেবে তার কাছে ফোন আর ভিডিও রেকর্ড আছে। তিনি সেসব পুলিশের কাছেও দিয়েছেন।

এদিকে বিষয়টি নিয়ে গণমাধ্যমে কোনও মন্তব্য করতে রাজি হননি কঙ্গনার আইনজীবী রেজওয়ান এবং তার বোন রাঙ্গোলি। তবে কঙ্গনার যে জেদি ভাবমূর্তি মানুষ দেখেছে তাতে মনে হচ্ছে বিষয়টি নিয়ে তিনি বেশ ভালোই লড়বেন।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন