রবিবার ২৫ আগস্ট, ২০১৯ ইং , ১০ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

শ্বশুরের ওপর নাখোশ ঐশ্বরিয়া

মে ১৫, ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্প্রতি প্রথমবারের মতো একই ছবিতে অভিনয় শুরু করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। গেলো সপ্তাহে মুম্বাইতে শুরু হয়েছে ছবির শুটিং। বেশ দ্রুত গতিতেই এগোচ্ছে ছবির চিত্রায়নের কাজ। রহস্য থ্রিলারধর্মী ছবিতে অমিতাভ বচ্চন অভিনয় করছেন একজন উকিলের চরিত্রে। আর ইমরান হাশমি অভিনয় করছেন সফল ব্যবসায়ির চরিত্রে।

তবে এই ছবিতে অমিতাভ বচ্চনের অভিনয় করা মেনে নিতে পারছেন না তার পুত্রবধু ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি চান না ইমরান হাশমির সঙ্গে অভিনয় করুক অমিতাভ বচ্চন। খবর ডিএনএ ইন্ডিয়ার।

এর পেছনে অবশ্য কারণও আছে; ২০১৪ সালে করণ জোহরের সেলিব্রেটি চ্যাট শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। ওই শোতে এ অভিনেতা বলিউড কুইনকে ‘প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন।

ওই শো প্রচার হওয়ার পর ইমরান হাশমি বলেছিলেন—‘আমি কিন্তু ওটা বোঝাতে চাইনি। আমি ঐশ্বরিয়ার বড় অনুরাগী। ওকে ভালোবাসি। ওর কাজের অনুরাগী থাকব চিরকাল। আসলে ওই শোয়ের কাঠামোটা আলাদা।’

বিজ্ঞাপন

ক্ষমা চাওয়ার পরও কোনোভাবেই হাশমিকে ক্ষমা করতে পারেননি এই সাবেক বিশ্ব সুন্দরী। বরং ‘বাদশাহো’ ছবিতে ঐশ্বরিয়াকে অভিনয়ের প্রস্তাব দেয়া হলে তা ফিরিয়ে দিয়েছিলেন ইমরান হাশমি থাকার কারণে।

পুত্রবধুর নাখোশ হওয়ার বিপরীতে কোনো প্রতিক্রিয়া জানাননি অমিতাভ বচ্চন। পেশাদারিত্বের জায়গা থেকে বলিউড শাহেনশাহ ছবিটিতে অভিনয় করছেন বলে ধরে নেওয়া যায়। তবে এটা প্রতীয়মান যে, এই রাগের জেরে আগামীতে ইমরান ও ঐশ্বরিয়াকে একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করতে দেখা যাবে না।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন