বিজ্ঞাপন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ একজনের মৃত্যু, অস্ত্র-গুলি উদ্ধার

May 16, 2019 | 10:45 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশ-বিজিবি’র যৌথ অভিযানের সময় কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত সিরাজ মিয়া (৪০) একজন ইয়াবা বিক্রেতা ছিলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ মে) ভোরে টেকনাফের সাবরাং বেড়িবাঁধের ৪ নম্বর স্লুইস গেইট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিরাজ টেকনাফের সাবরাং আচারবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মিয়ানমার থেকে নাফ নদী হয়ে ইয়াবার একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে বিজিবির সঙ্গে একযোগে অভিযান চালান তারা। ভোরে সাবরাং বেড়িবাঁধের নাফ নদীর ৪নং স্লুইস গেইট এলাকায় পৌঁছলে একদল ইয়াবা কারবারি যৌথ বাহিনীর উপর হামলা চালায়। এসময় পুলিশ-বিজিবি’র সদস্যরাও আত্মরক্ষায় পাল্টা গুলি চালান। এক পর্যায়ে নৌকা নিয়ে পাচারকারিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় সনাক্ত করেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে যৌথবাহিনী ৫০ হাজার ইয়াবা, দুইটি বন্দুক ও ৬৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে জানান ওসি। এছাড়া সিরাজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন