মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মণি রত্নমে ফিরছেন ঐশ্বরিয়া

মে ১৬, ২০১৯ | ৩:১৪ অপরাহ্ণ

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বলিউডে পা রেখেছিলেন মণি রত্নমের হাত ধরে। তাও সেটা ১৯৯৭ সালের কথা। এরপর মনি রত্নমের আরও বেশকিছু ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। সবশেষ ২০১০ সালে তার ‘রাবণ’ ছবিতে অভিনয় করেছিলেন এই বলিউড সুন্দরী । এরপর আর মনি রত্নমের পরিচালনায় কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে।

বিজ্ঞাপন

তবে এবার আবারও মনি রত্নমের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই। চলতি বছরের শুরুর দিকে পরিচালক মনি রত্নম প্রস্তাব নিয়ে যান ঐশ্বরিয়ার কাছে। সেসময় অ্যাশ প্রস্তাব গ্রহণ করলেও খোলাসাভাবে ছবিতে অভিনয় করার বিষয়ে কিছু বলেননি। সব ‘কিন্তু’র ওপর ঝুলে ছিল।


আরও পড়ুন :  আলোচনায় আসার জন্য আমি মানুষ খুন ছাড়া সব করতে পারি: মালেক আফসারি


বলিউড হাঙ্গামা জানিয়েছে, কালকি কৃষ্ণমূর্তির জনপ্রিয় ঐতিহাসিক উপন্যাস ‘দ্য সন অব পন্নি’ অবলম্বনে মণি রত্নমের নতুন ছবির গল্প সাজানো হয়েছে। উপন্যাসটি পাঁচ ভাগে বিভক্ত হলেও মণি রত্নম আপাতত এর তিন ভাগের গল্প নিয়ে ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন।

ছবিতে ঐশ্বরিয়া রাই অভিনয় করবেন একটি নেতিবাচক চরিত্রে। যাকে অন্য লোকের স্ত্রীদের সঙ্গে একজন ভালো রাজার পতনের জন্য পরিকল্পনা করতে দেখা যাবে। ছবিটি একটি ঐতিহাসিক প্রেক্ষাপটের ওপর নির্মিত ছবি হতে যাচ্ছে।

এদিকে এই ছবিতে ঐশ্বরিয়ার রাইয়ের শ্বশুর অমিতাভ বচ্চনেরও অভিনয় করার কথা আছে। যদিও অমিতাভ বচ্চন এখন পর্যন্ত ছবিতে অভিনয় করার বিষয়ে চূড়ান্ত কিছু বলেননি। কিন্তু মণি রত্নম আশা করছেন, অমিতাভ শিগগিরই ‘হ্যাঁ’ সূচক মাথা নাড়বেন।

এটি একটি বড় বাজেটের ঐতিহাসিক ছবি হবে বলে জানা গেছে। শুধু তাই না, ছবিটি একাধিক ভাষায় নির্মাণ হবে । সেই সাথে দক্ষিণী ছবির কয়েকজন বড় তারকা অভিনয় করবেন এতে। তবে ছবির নাম সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  ঈদে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন