মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বানসালির ভাইঝি জাভেদের ছেলে

মে ১৬, ২০১৯ | ৪:৪০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের স্টার মেকার সঞ্জয় লীলা বানসালি। তার হাত ধরে অনেক অভিনেতা-অভিনেত্রী বলিউডে জায়গা করে নিয়েছে। এবার তিনি নিজের ভাইঝিকে বলিউডে আসন করে দিতে যাচ্ছেন। ছবির নাম ‘মালাল’। তবে ছবিটি পরিচালনা করছেন না সঞ্জয়। তিনি থাকছেন প্রযোজকের আসনে।

বিজ্ঞাপন

মালাল ছবিতে সঞ্জয় লীলা বানসালির ভাতিঝি শারমিন সেগাল অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছে। আর তার বিপরীতে আছে বলিউডের অভিনেতা এবং একসময়ের জনপ্রিয় ড্যান্স শো ‘বুগিউগি’র উপস্থাপক জাভেদ জাফরির ছেলে মিজান। বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ এক টুইটে এই খবর জানান। টুইট মারফত আরও জানা যায় ১৮ মে মালাল ছবির ট্রেইলার প্রকাশ পাবে।


আরও পড়ুন :  কাজী শুভর ধর্মীয় গান


মালাল পরিচালনা করছেন মঙ্গলেশ হাদওয়াল। আর সঞ্জয় লীলা বানসালির সঙ্গে সহ প্রযোজক হিসেবে আছেন ভূষণ কুমার, মহাভীর জৈন ও কৃষ্ণ কুমার।

সঞ্জয় লীলা বানসালি বর্তমানে আরও একটি ছবি পরিচালনায় ব্যস্ত আছেন। ছবির নাম ‘ইনশাআল্লাহ’। এই ছবিতে প্রথমবারের মতো অভিনয় করছেন সালমান খান ও আলিয়া ভাট। যদিও কেউ কেউ আলিয়া আর সালমানের বয়সের ব্যবধান নিয়ে প্রশ্ন তুলেছেন। জবাবে মিড ডে পত্রিকাকে দেওয়া এক সাক্ষাতকারে আলিয়া বলেছেন, বানসালী একজন স্বপ্নবান পরিচালক। আর মানুষ খুব দ্রুতই বিচার করে। তাদের উচিত একটু অপেক্ষা করা। এবং দেখা এ ধরণের কাস্টিংয়ের কারণ কি। নিশ্চয়ই কোনও পরিকল্পনা ছাড়া তিনি আমাদের দুজনকে তার ছবিতে কাস্ট করেননি।

আলিয়া আরও বলেন, সালমান এবং সঞ্জয়ের সঙ্গে কাজ করতে পেরে তিনি আনন্দিত। তিনি কখনোই ভাবেননি এ ধরণের একটি সংমিশ্রণ [সঞ্জয়+সালমান+আলিয়া] হতে পারে।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   মণি রত্নমে ফিরছেন ঐশ্বরিয়া

.   আলোচনায় আসার জন্য আমি মানুষ খুন ছাড়া সব করতে পারি: মালেক আফসারি

.   ঈদে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন