শনিবার ১৯ অক্টোবর, ২০১৯ ইং , ৩ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চীনা ভাষায় রিমেক হচ্ছে আমিরের ‘তারে জামিন পার’

মে ১৬, ২০১৯ | ৫:০৮ অপরাহ্ণ

আমির খানের জনপ্রিয়তা বলিউড ছাড়িয়ে চীনেও পৌঁছে গেছে। এটা পুরনো খবর। চীনের মানুষের কাছে আমির খান অত্যন্ত প্রিয় এক নাম। তুমুল জনপ্রিয় একজন অভিনেতা। আর এর পেছনে একমাত্র কারণ, তার অভিনীত ‘তারে জামিন পার’ সিনেমা। ২০0৭ সালে নির্মিত ছবিটি চীনে মুক্তি পাওয়ার পর সেখানকার মানুষ হুমড়ি খেয়ে পড়েছিল ছবিটি দেখার জন্য। এই ছবির দেখার পর থেকেই চীন জুড়ে আমির খানের ভক্ত ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

ছাত্র–শিক্ষক সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মিত ছবিটি চীনের মানুষের মনে দাগ কেটে গিয়েছিল। সেই থেকে চীনে শিক্ষক দিবস পালনকালে উদাহরণ হিসেবে সেখানকার মানুষ এই ছবিটির নাম ব্যবহার করেন। আর তাই এবার চীনে পুনঃনির্মিত হতে যাচ্ছে জনপ্রিয় এই ছবিটি। খবর বলিউড হাঙ্গামার।

প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, আমির খান অভিনীত ‘তারে জামিন পার’ সবথেকে বেশি দেখা একটি সিনেমা। শুধু সিনেমা হলে না, পাইরেসি করেও বিপুল সংখ্যক মানুষ ছবিটি দেখেছে। ছবিটির প্রতি চীনের মানুষের ভালোবাসার প্রতিদান দিতেই চায়না ভাষায় নির্মাণ করা হবে ছবিটি। ছবিতে অভিনয়শিল্পী ও কলাকুশলী থাকবেন চীনের।

হিন্দি ‘তারে জামিন পার’ আমির খান পরিচালনা করেছিলেন। তবে চীনা সংস্করণে তিনি পরিচালনা করবেন না। চীনা ভাষায় নির্মিতব্য ‘তারে জামিন পার’ পরিচালনা করবেন মা দুয়ো। তবে ছবিটি আমির খান প্রযোজনা করবেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   বানসালির ভাইঝি জাভেদের ছেলে

.   কাজী শুভর ধর্মীয় গান

.   মণি রত্নমে ফিরছেন ঐশ্বরিয়া

.   আলোচনায় আসার জন্য আমি মানুষ খুন ছাড়া সব করতে পারি: মালেক আফসারি

.   ঈদে চ্যানেল আইতে ১০ টেলিফিল্ম


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন