শনিবার ২৫ মে, ২০১৯ ইং , ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আগারগাঁওয়ে টিভি বিস্ফোরণে দম্পতি দগ্ধ

মে ১৬, ২০১৯ | ৬:৩৬ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পশ্চিম আগারগাঁও এলাকার দুই নম্বর সড়কে একটি বাসায় টেলিভিশন বিস্ফোরণে এক দম্পতি দগ্ধ হয়েছেন। এরা হলেন, মুক্তার হোসেন (৩৮) ও স্ত্রী সালমা আক্তার (২৮)।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মুক্তার হোসেন তার পরিবার নিয়ে পশ্চিম আগারগাঁওয়ের দুই নম্বর রোডের একটি পাঁচতলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। ওই এলাকায় তার ফার্মেসি রয়েছে।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, মুক্তার হোসেনের শরীরের ৯৭ শতাংশ এবং তার স্ত্রী ছালমা আক্তারের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাদের দু‘জনের অবস্থাই আশঙ্কাজনক।

মুক্তার হোসেন জানান, বিকেলে তিনি বাসায় ঘুমিয়েছিলেন। তাদের একমাত্র ছেলে শাফিন আহমেদ (৬) বাসার বাইরে প্রাইভেট পড়তে গিয়েছিল। সালমা রান্না করছিলেন। ঘরের ভেতরে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে তারা দু’জনই দগ্ধ হন।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের ফায়ারম্যান আফজাল হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে একটি টেলিভিশনের ধ্বংসাবশেষ দেখতে পাই। ধারণা করা হচ্ছে, টেলিভিশন বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত। তবে তাৎক্ষণিকভাবে আগুন নিভেও গিয়েছিল।

সারাবাংলা/এসএসআর/এটি

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন