মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

উড়ন্ত জয় শেখ রাসেলের, চ. আবাহনীকে হারিয়ে চমক রহমতগঞ্জের

মে ১৬, ২০১৯ | ৯:২৭ অপরাহ্ণ

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় লেগের প্রথম ম্যাচেই উড়ন্ত জয় উপহার দিয়েছে শেখ রাসেল। ৩-১ ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে অল ব্লুরা। অন্যদিকে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে চমক দেখিয়েছে রহমতগঞ্জ এমএফসি।

সন্ধ্যা সাতটায় বৃহস্পতিবার দুটি ম্যাচ হয় দুইটি ভিন্ন ভেন্যুতে। বঙ্গব্ন্ধু জাতীয় স্টেডিয়ামে বন্দরনগরীর দল চট্টগ্রাম আবাহনীকে চমকে দিয়ে জয় পেয়েছে ‍পুরান ঢাকা ক্লাব রহমতগঞ্জ। দিনের অন্য ম্যাচে সিলেট জেলা স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে ৩-১ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল।

সিলেট দিয়েই শুরু করা যাক। দ্বিতীয় লেগের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। জোড়া গোল করেছেন রাফায়েল ওডোয়িন। বাকী গোলটি এসেছে দলে নতুন ইউক্রেন ফুটবলার ভেলেরে রাইশারের কাছ থেকে।

বিজ্ঞাপন

ম্যাচের ৩৮ মিনিটেই শেখ রাসেলের হয়ে অভিষেক গোলটা করেছে অভিষিক্ত রাইশার। রাফায়েলের বাড়িয়ে দেয়া পাস ডি বক্সের ভেতর থেকে ঠাণ্ডা মাথায় গোল করে ইউক্রেনের এই ফুটবলার। ৪৭ ও ৭৯ মিনিটে জোড়া গোল করেন রাফায়েল। ৮৫ মিনিটে ব্রাদার্স ইউনিয়নের হয়ে একমাত্র সান্ত্বনার গোলটি আসে বাল্লোর পা থেকে।

অন্যদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এগিয়ে থেকেও হেরেছে চট্টগ্রাম আবাহনী। তাদের চমকে দিয়ে ২-১ ব্যবধানে জয় তুলে হারে বৃত্ত থেকে বেরিয়েছে পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ।

ম্যাচের ২৪ মিনিটে চিগোসোর পেনাল্টি গোল থেকে এগিয়ে যায় বন্দরনগরীর দলটি। তার দুই মিনিট পরেই রানার গোল থেকে সমতায় ফেরে রহমতগঞ্জ। ৭০ মিনিটে জুনাপিওর পাস থেকে গোল করে ব্যবধান বাড়ান ল্যান্ডিং ডার্বোয়ে। ওই গোলই ম্যাচ ফল নির্ধারণ করে দেয়।

এ জয়ে ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ছয়ে চট্টগ্রাম আবাহনী। ১৫ পয়েন্ট নিয়ে নয়ে রহমতগঞ্জ। ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আবাহনীর ঘাড়ে নিশ্বাস ফেলে তিনে অবস্থান করছে শেখ রাসেল। আট পয়েন্ট নিয়ে ১২তম অবস্থানে ব্রাদার্স ইউনিয়ন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন