সোমবার ২৭ মে, ২০১৯ ইং , ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

চলন্ত ট্রেনে দুই যুবককে ছুরিকাঘাত

মে ১৭, ২০১৯ | ১২:৫৪ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী ঢাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। আহতরা হলেন সাকিব (২৩) ও রাকিব (২৪)। আহতের দাবি ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৬ মে) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসে রেলওয়ে থানা পুলিশ।

আহত রাকিব জানান, তারা ওয়ারীর টিপু সুলতান রোড এলাকায় থাকেন। তার দুলাভাই জিল্লুর রহমানের একটি ওয়ার্কশপের দোকান আছে। সেখানেই কাজ করেন তারা।

বিজ্ঞাপন

তার দুলাভাই গাজীপুর জয়দেবপুর এলাকায় একটি কাজ পায়। সেখান থেকে কাজ শেষ করে সাকিব ও রাকিব বলাকা ট্রেনের ছাদে উঠে ঢাকার কমলাপুরে ফিরছিলেন। ট্রেনটি তেঁজগাও ষ্টেশনে এলে ট্রেনের ছাদে থাকা দুই ছিনতাইকারী কিছু বুঝে উঠার আগেই তাদের ছুরিকাঘাত করে। তাদের কাছে থাকা দুটি মোবাইল ও কিছু টাকা নিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে যায় ছিনতাইকারীর। এ সময় রাকিবের পিঠে ও সাকিবের গলায় ছুরিকাঘাত করে।

ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আলাউদ্দিন জানান, রাকিবের শরীরের তিনটি আঘাতের মধ্যে একটি আঘাত গুরুতর। আর সাকিবকে নাক কান গলা বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার জানান, ট্রেনের ছাদে কয়েকজনের সঙ্গে মারমারি হয়েছে বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

সারাবাংলা/এসএসআর/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন