বিজ্ঞাপন

ভৈরবে চোরাই গরুসহ আটক ১০

May 17, 2019 | 4:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মেঘনা নদী থেকে ১০টি চোরাই গরুসহ চোর চক্রের ১০ সদস্যকে আটক করেছে নৌ পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ‍ও একটি ট্রলার জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ মে) ভোরে উপজেলার ডিকচর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটকদের বাড়ি ভৈরব, সরাইল, অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইন উপজেলার বিভিন্ন গ্রামে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

আটকরা হলো- কিশোরগঞ্জের ইটনার লাইম পাশা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০),বাজিতপুরের ছন্দের পুরের হালিম মিয়ার ছেলে রিমন ( ২৫), ইটনার নদীরগাও গ্রামের ফজল মিয়ার ছেলে হৃদয় (৩০), ভৈরবের আগানগরের মজিদ মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৫০), চন্ডিবের গ্রামের সিরাজ মিয়ার ছেলে শান্ত আহমেদ, অষ্ট্রগ্রামের কাগজী গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে খোকন মিয়া, চন্ডিবের এলাকার ভাড়াটিয়া দুলাল মিয়ার ছেলে সাগর (২০ ) বাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অরুয়াইল গ্রামের জাবেদ মিয়ার ছেলে বরকত উল্লাহ, হবিগঞ্জের আজমিরীগঞ্জের কামালপুর গ্রামের আবদল আলীর ছেলে জামাল উদ্দিন মিয়া ও মিঠামইন উপজেলার মোহাম্মদপুর গ্রামের লায়েছ উদ্দিনের ছেলে ইলিয়াছ।

ভৈরব নৌ-থানার উপ পরিদর্শক (এসআই) শামসুর রহমান জানান, অষ্টগ্রাম হাওরের একটি গোয়াল থেকে বৃহস্পতিবার রাতে ১০টি গরু চুরি হয়। এ খবর পেয়ে মেঘনা নদীতে অভিযানে যায় পুলিশ। পরে মেঘনা নদীর ডিকচর এলাকা থেকে গরুচোর চক্রের সদস্যদের আটক করা হয়। এ সময় ট্রলার থেকে ১০টি গরু ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার করা ১০টি গরুকে হস্তান্তর করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আটকরা একটি সিন্ডিকেট চক্রের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন উপজেলায় গরু চুরি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একধিক মামলা রয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন