বিজ্ঞাপন

শিগগিরই জানাবো বিস্তারিত: শমী কায়সার

May 17, 2019 | 7:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চলচ্চিত্রে সরকারি অনুদানপ্রাপ্তদের তালিকায় যুক্ত হয়েছেন শমী কায়সার। ২০১৮-১৯ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য শাখায় অনুদান পেয়েছেন তিনি। অনুদান কমিটির একাধিক সদস্য জানান, ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ নামের ছবিটির প্রযোজক হিসেবে রয়েছে শমী কায়সারের নাম।

বিজ্ঞাপন

কিন্তু এই অনুদান নাকি তিনি পেয়েছেন আবেদন ছাড়াই-বৃহস্পতিবার (১৬ মে) এমন খবর প্রকাশের পর সবাই আঙুল তোলেন অনুদান দেওয়ার প্রক্রিয়ার দিকে।

অনুদান কমিটির একাধিক সদস্য সারাবাংলাকে বলেন, ‘আমরা অনুদানের আবেদনে শমী কায়সারের নাম পেয়েছি। চিত্রনাট্যটি অত্যন্ত ভালো হয়েছে। চিত্রনাট্যকার হিসেবে রয়েছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদের নাম। যিনি ‘‘লাইভ ফ্রম ঢাকা’’ সিনেমার নির্মাতা।’

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় শমী কায়সার সারাবাংলাকে বলেন, ‘আমি বেশ কটি চিত্রনাট্য নিয়ে কাজ করেছি। যে চিত্রনাট্যটি অনুদান পেয়েছে সেটি আমার ভালো করে আমার দেখতে হবে। কে এর চিত্রনাট্য করেছে, কে পরিচালনা করবে বা ছবিটি কোন বিষয়ের ওপর, তা শিগগিরই জানাতে পারব। অনুদান কমিটির সদস্যদের সঙ্গে এরই মধ্যে আমার কথা হয়েছে।’

বিজ্ঞাপন

‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ ছবিটি শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সারকে নিয়ে হতে পারে বলে জানিয়েছে অনুদান কমিটির একটি সূত্র। অনুদান হিসেবে ছবিটি পাবে ৬০ লাখ টাকা।

গত ২৪ এপ্রিল ২০১৮-১৯ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য শাখায় অনুদানপ্রাপ্তদের নাম প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। এর পর ১৪ মে অনুদান কমিটির আরেকটি সভায় সিদ্ধান্ত হয় শমী কায়সারকে অনুদান দেয়ার ব্যাপারে। এবার মোট নয়টি ছবিকে দেয়া হলো সরকারী অনুদান।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন