বিজ্ঞাপন

ভগ্নিপতির গতি করতে সালমানের নতুন পদক্ষেপ

May 18, 2019 | 5:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সালমান খানের হাত ধরে বলিউডে পা রেখেছেন অনেক অভিনয়শিল্পীর। তাদের বেশির ভাগই পেয়েছেন তারকাখ্যাতি।

বিজ্ঞাপন

অনেককে তারকা বানিয়ে ঘরের মানুষের দিকে নজর দিয়েছিলেন বলিউডের এই বিগ হার্ট ভাইজান। ছোট বোন অপির্তার স্বামী আয়ুষ শর্মাকে বলিউডে এনেছিলেন তিনি। দিন কিছু আগে সম্প্রতি সালমান খানের হাত ধরে বলিউডে নাম লিখিয়েছিল ভগ্নিপতি আয়ুষ শর্মা। অভিনয় করেছিলেন ‘লাভযাত্রি’ ছবিতে। কিন্তু ছবিটি বলিউড বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এমনকি আয়ুষ আসেনি আলোচনায়ও। বিষয়টি সালমানের ভালো লাগেনি। তাই ভগ্নিপতিকে আলোচনায় আনার জন্য এবার তার সঙ্গে এক পর্দায় হাজির হতে চলেছেন বলিউডের এই বজরঙ্গি।


আরও পড়ুনঃ  উইল স্মিথের নাচ নিয়ে নাছোড়বান্দা নেটিজেন

মারাঠি ‘মুলশী প্যাটার্ন’ ছবির হিন্দি রিমেক করার পরিকল্পনা করেছেন সালমান খান। সেজন্য তিনি ছবির স্বত্ব কিনে নিয়েছেন। চলছে জোর কদমে প্রাক প্রস্তুতি। যদিও এসব পুরোনো খবর। নতুন খবর হলো, এই ছবিতে সালমান খান নিজেও অভিনয় করবেন। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে এমনটি জানা গেছে।

জানা গেছে, আয়ুষের সাথে ছবিটি নিয়ে কয়েক দফা আলোচনাও করেছেন তিনি। ছবিতে থাকবেন শুনে তিনি যারপরনাই আনন্দিত। তবে ছবিতে তাদের চরিত্র সম্পর্কিত কোনো তথ্য পাওয়া যায়নি। এমনকি হিন্দি সংস্করণের পরিচালকের নামও জানা যায়নি। চলতি বছরের মাঝামাঝি সময় বা তার কিছু পরে ছবিটির শুটিং শুরু হবে।

বিজ্ঞাপন

‘মুলশী প্যাটার্ন’ ছবিটি ২০১৮ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় একটি মারাঠি ছবি। মুক্তির পর ছবিটি বক্স অফিসে ঝড় তোলে। যে কারণে সালমান খান ছবিটি হিন্দিতে রিমেক করার পরিকল্পনা নিয়েছেন। উদ্দেশ্য, ব্যবসার সাথে বোন জামাইয়েরও একটা গতি করা।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ঈদের তালিকায় আরও এক ছবি

.   ঈদে ছবি আমদানি: আমদানিকারক তৈরি, পরিস্থিতি বৈরি

.   ট্রান্সজেন্ডার অক্ষয়, আসছেন অমিতাভও!

.   ক্যাটরিনা জাতীয় পুরস্কার পাবে, বললেন সালমান খান

.   কাটছে না অস্বচ্ছতা, বাড়ছে অনুদানের কলেবর


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন