শনিবার ২৫ জানুয়ারি, ২০২০ ইং

শমী কায়সারের অনুদানপ্রাপ্ত ছবির পরিচালক ওয়াহিদ তারেক

মে ১৯, ২০১৯ | ১:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চলচ্চিত্রের সরকারি অনুদান পেয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। তার প্রযোজিত ছবিটির নাম ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’। ছবিটির পরিচালক হিসেবে রয়েছে ওয়াহিদ তারেকের নাম। ওয়াহিদ তারেক নিজেই বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গত ২৪ এপ্রিল ঘোষিত ৮টি ছবির সঙ্গে নতুন করে যুক্ত হয়েছে শমী কায়সারের সিনেমা। ১৪ মে অনুদান কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়। শমী কায়সারের ছবিসহ ২০১৮-১৯ অর্থবছরের জন্য মোট নয়টি ছবি অনুদান পেয়েছে।


আরও পড়ুন :  সালমানে শীতল ক্যাটরিনা


বিজ্ঞাপন

কিন্তু এই অনুদান নাকি তিনি পেয়েছেন আবেদন ছাড়াই। বৃহস্পতিবার (১৬ মে) এমন খবর প্রকাশের পর সবাই আঙ্গুল তোলেন অনুদান দেওয়ার প্রক্রিয়ার দিকে।

এ ব্যাপারে নির্মাতা ওয়াহিদ তারেকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘এ ব্যাপারে ছবির প্রযোজক সব কথা বলবেন।’ এদিকে শুক্রবার (১৭ মে) সারাবাংলাকে শমী কায়সার জানিয়েছিলেন, বিষয়টি নিয়ে শিগগিরই গণমাধ্যমে কথা বলবেন তিনি।

‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ ছবির চিত্রনাট্যকার হিসেবে রয়েছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদের নাম। যিনি লাইভ ফ্রম ঢাকা সিনেমার নির্মাতা। ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ ছবিটি শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সাররের জীবনের গল্প নিয়ে তৈরি হতে পারে বলে জানিয়েছে অনুদান কমিটির একটি সূত্র। অনুদান হিসেবে ছবিটি পাবে ৬০ লাখ টাকা।

ওয়াহিদ তারেক এর আগে ‘আলগা নোঙর’ ছবিটি নির্মাণ করেছেন। ছবিটি এখনো মুক্তি পায়নি।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষ


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন