বিজ্ঞাপন

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ ছিনতাইকারী নিহত

May 20, 2019 | 12:41 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের সঙ্গে কথিত গোলাগুলিতে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৯ মে) রাত সোয়া ১১টার দিকে নগরীর পলোগ্রাউন্ড এলাকায় কোতােয়ালী থানার একটি টিমের সঙ্গে এই গোলাগুলি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মো. মনসুরের (৪০) বাড়ি রাঙামাটি জেলায় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন সারাবাংলাকে বলেন, ‘মনসুর সিএনজি অটোরিকশায় ঘুরে ছিনতাই করে বেড়ায়। রাঙামাটি থেকে মাঝে মাঝে শহরে আসে। কয়েকটি ছিনতাই করে আবার চলে যায়। রমজান উপলক্ষে ছিনতাই করতে আসারর তথ্য পেয়ে আমরা তাকে ধরতে অভিযানে নেমেছিলাম।’

বিজ্ঞাপন

কোতােয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো.কামরুজ্জামান সারাবাংলাকে জানান, সন্ধ্যার পর মনসুর তার আরো দুই সহযোগীকে নিয়ে কোতোয়ালী থানা এলাকায় ছিনতাই করতে বের হয়েছে বলে খবর আসে পুলিশের কাছে। পুলিশের একাধিক টিম তাদের ধরার জন্য বের হয়। রাত ১১ টার দিকে মনসুরদের বহনকারী অটোরিকশা নগরীর টাইগারপাস এলাকায় পুলিশের একটি টিমের সামনে পড়ে।

এসময় পুলিশের টিম ওই অটোরিকশার পিছু নিলে সেটি পলোগ্রাউন্ড মাঠের ভেতরে ঢুকে যায়। পুলিশ তাদের ধরার জন্য গেলে ছিনতাইকারীরা গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পাঁচ মিনিটের মতো গোলাগুলির পর আহত অবস্থায় মনসুরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয় পুলিশ। সেখানে মনসুরকে ডাক্তার মৃত ঘোষণা করে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান।

ওসি মহসীন জানান, গোলাগুলিতে দু’জন পুলিশ সদস্যও আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে একটি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন